টাইমলাইনবিনোদন

বয়স বেড়ে গিয়েছে করিনার, ‘লাল সিং চাড্ডা’র নায়িকা হিসাবে এই সুন্দরীকে পছন্দ ছিল আমিরের

বাংলাহান্ট ডেস্ক: চার বছর পর বড়পর্দায় ফিরছেন আমির খান (Aamir Khan)। আর ফিরছেনও হাজার বিতর্ককে সঙ্গী করে। ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) মুক্তির আগে থেকেই বয়কট ট্রেন্ড শুরু হয়েছে। টুইটারে ‘বয়কট লাল সিং চাড্ডা’ ট্রেন্ড চলছে। আমির ও করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) পুরনো সব মন্তব্য টেনে এনে ছবি বয়কটের ডাক দিচ্ছে নেটিজেনরা। এর মাঝেই এক বিষ্ফোরক মন্তব্য করে করিনাকেও চমকে দিয়েছেন অভিনেতা।

সম্প্রতি কফি উইথ করন শো তে ছবির প্রচারে এসেছিলেন আমির করিনা। সেখানেই ছবি সম্পর্কে এক গোপন তথ্য ফাঁস করেন মিস্টার পারফেকশনিস্ট। লাল সিং চাড্ডার নায়িকা হিসাবে নাকি করিনা তাঁর প্রথম পছন্দ ছিলেনই না। বরং তুলনামূলক কম বয়সী কোনো অভিনেত্রীকে নায়িকা করার কথা ভেবেছিলেন তিনি।


কারণ হিসাবে আমির বলেন, ছবিতে নায়ক নায়িকা দুজনেরই ১৮-৫০ বছর বয়স পর্যন্ত সফর দেখানো হবে। এক্ষেত্রে আধুনিক প্রযুক্তির সাহায্যে নায়ক নায়িকার বয়স কমানো হত। কিন্তু অভিনেতা সহ ছবি নির্মাতারা চেয়েছিলেন নায়িকা ২৫ বছর বয়সের আশেপাশে খুঁজতে। তাতে শুধু আমিরের বয়স কমালেই হয়ে যেত। আর নায়িকাকেও ভাল মানিয়ে যেত দুটো বয়সেই।

শোতে আমির এও জানান, এক নতুন অভিনেত্রীর খোঁজ পেয়েছিলেন তাঁরা। সেই ভিডিওতে ওই নতুন অভিনেত্রীর সঙ্গে করিনাও ছিলেন। করন যখন জিজ্ঞাসা করেন, ওই নতুন মুখটি কে ছিলেন, তাঁর প্রশ্ন এড়িয়ে যান আমির। তবে তিনি বলেন, ওই নতুন অভিনেত্রী খুবই প্রশংসনীয় ছিল, কিন্তু করিনার মধ্যেই নায়িকা খুঁজে পেয়েছিলেন আমির পরিচালক অদ্বৈত চন্দন।


তবে সেই নতুন অভিনেত্রীর নামও আর আড়ালে নেই। গুঞ্জন মানলে, তিনি হলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী মনুষী ছিল্লর। আসলে একটি গয়নার বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মনুষীকে, যেখানে ছিলেন করিনাও। বলিপাড়ার গুঞ্জন বলছে, মনুষীই সেই অভিনেত্রী যাঁর লাল সিং চাড্ডাতে অভিনয়ের সম্ভাবনা ছিল। কিন্তু তাঁকে টেক্কা দিয়ে বেরিয়ে যান বেবো। উল্লেখ্য, আগামী ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা।

Related Articles

Back to top button