fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

‘শুধু নিজে ভালো খেললেই হবে না, দলকেও জেতাতে হবে’, কোহলিকে বিশেষ বার্তা সৌরভের।

দুই বছর আগে প্রথম ভারত অধিনায়ক হিসাবে অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতে নজির গড়েছিলেন বিরাট কোহলি। বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতে প্রশংসা কুড়িয়ে নিয়েছিল। তবে সবথেকে বেশি প্রশংসা পেয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি কারণ তিনিই প্রথম ভারত অধিনায়ক যিনি অস্ট্রেলিয়ায় গিয়ে টেস্ট সিরিজ জিতেছিলেন।

করোনা পরিস্থিতি কাটিয়ে এই বছরের শেষে অর্থাৎ ডিসেম্বর মাসে ফের অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে যাওয়ার কথা রয়েছে ভারতের। তবে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী মনে করেন বিরাট কোহলিদের এবারের টেস্ট সিরিজে আগেরবারের থেকেও কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে।

তবে পরিস্থিতি যত কঠিনই হোক না কেন ভারত অধিনায়ক বিরাট কোহলির উপর পূর্ণ আস্থা রাখছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। তিনি বলেছেন আমি বিরাট কোহলিকে আগেই বলে দিয়েছি এই সিরিজে তোমাদের খুব বড় চ্যালেঞ্জের মুখে পড়তে হবে। তাই শুধু নিজে ভালো খেললেই হবে না চিফ, দলকেও জেতাতে হবে। তুমি যখন দল নিয়ে নামো তখন গোটা দেশ তোমার দিকেই তাকিয়ে থাকে, তোমার কাছ থেকে আমার অনেক বেশি প্রত্যাশা রয়েছে। তাই আমার বিশ্বাস তুমি নিশ্চয় অস্ট্রেলিয়া থেকে হাসিমুখে দেশে ফিরবে।

Back to top button
Close