ক্রিকেটখেলাটাইমলাইন

বিশ্বের প্রত্যেক দেশে অগণিত ভারতীয় সমর্থক থাকলেও বাংলাদেশে সমর্থন পায় না: রোহিত শর্মা।

এইদিন স্যোসাল মিডিয়ায় লাইভে ভারত ওপেনার রোহিত শর্মা চ্যাট করছিলেন সদ্য বাংলাদেশের অধিনায়কের দায়িত্ব পাওয়া বাংলাদেশী ওপেনার তামিম ইকবালের সাথে। চ্যাট করতে করতে হঠাৎই রোহিত শর্মা তামিম ইকবালকে বলেন যে বাংলাদেশ এই এমন একটা দেশ যেখানে ক্রিকেট খেলতে গেলে ভারতীয় ক্রিকেট দল কোন সমর্থন পায় না। সেই সাথে বাংলাদেশ ক্রিকেট দলের উত্থানের প্রশংসাও শোনা গেল রোহিত শর্মার মুখে।

এইদিন রোহিত শর্মা বলেন ভারতের মতো বাংলাদেশেও অনেক ক্রিকেট পাগল সমর্থক রয়েছে। যারা ক্রিকেটকে জীবন দিয়ে ভালোবাসেন। ভারতের মতোই বাংলাদেশেও ক্রিকেট খেলা হলে প্রতিটি স্টেডিয়াম ভর্তি থাকে। তবে ভারত বিশ্বের যে দেশেই খেলতে যাক না কেন সেখানে অগণিত ভারতীয় সমর্থক দেখা যায়। কিন্তু বাংলাদেশই এমন একটি দেশ যেখানে ভারত খেলতে গেলে কোনো সমর্থন পাওয়া যায় না।

2015 বিশ্বকাপ, 2017 চ্যাম্পিয়ন্স ট্রফি এবং 2019 বিশ্বকাপ প্রত্যেকটি ম্যাচেই বাংলাদেশের বিরুদ্ধে শত রান করেছেন ভারত ওপেনার রোহিত শর্মা। এই কথা ভালভাবেই জানেন তামিম ইকবাল। এইদিন তামিম জানান 2019 বিশ্বকাপে 40 রানের মাথায় তোমার ক্যাচ আমি মিস করেছিলাম। তারপর আমাকে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল কারণ তারপর তোমার ইনিংসটি ম্যাচের টার্নিং পয়েন্টে দাঁড়িয়েছিল।

Back to top button