টাইমলাইনটেক নিউজ

এবার এটিএম থেকেই রিচার্জ করতে পারবেন আপনার ফোন নম্বরটি

বাংলাহান্ট ডেস্কঃ দেশজুড়ে চলছে লকডাউন, যার জেরে বন্ধ জরুরি পরিষেবা ছাড়া দেশের সব দোকান বা শপিংমল। এই পরিস্থিতিতে অনেকেরই হয়ে যেতে পারে রিচার্জ প্ল্যান শেষ। আর রিচার্জ প্ল্যানের বৈধতা শেষ হওয়া মানে বাইরের দুনিয়ার সাথে সমস্ত যোগাযোগ ছিন্ন হওয়া। এই সমস্যাকে দূর করতে এবার এগিয়ে এল দেশের প্রধান টেলিকম সংস্থা জিও (jio), এয়ারটেল (airtel) ও ভোডাফোন (vodafone)।

jio airtel vodafone 1 3 Bangla Hunt Bengali News

জানানো হয়েছে এবার থেকে এ টি এম -এই করা যাবে প্রিপেইড প্ল্যানের রিচার্জ। এই ক্ষেত্রে আপনার লাগবে না কোনো ওটিপি (otp), আসুন জেনে নি রিচার্জের করতে হবে কিভাবে
১. ডেবিট কার্ডটি এটিএম ( atm) এ ঢোকাতে হবে
২. রিচার্জ অপশন সিলেক্ট করুন
৩. আপনার জিও নম্বরটি লিখুন
৪. এবার এন্টার অপশনে ক্লিক করুন
৫. এটিএম মেশিন এবং ফোনে দেখে নিন আপনার জিও এর ফোন নম্বর রিচার্জ হয়েছে কিনা

এয়ারটেল এইচডিএফসি এবং আইসিআইসিআই ব্যাংকের সাথে তাদের এটিএমগুলিতে রিচার্জ সম্ভব করার জন্য সংযুক্ত করেছে এবং ভোডাফোন এইচডিএফসি ব্যাংক, আইসিআইসিআই ব্যাংক, এসবিআই, এক্সিস ব্যাংক, সিটি ব্যাংক, ডিসিবি ব্যাংক, আইডিবিআই ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ডের সাথে একসাথে এই পরিষেবা দেবে।

রিলায়েন্স জিও রিচার্জের সুবিধার্থে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া, অ্যাকসিস ব্যাংক, আইসিআইসিআই ব্যাংক, এইচডিএফসি ব্যাংক, আইডিবিআই ব্যাংক, সিটি ব্যাংক, ডিসিবি ব্যাংক, এএফএফ ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংককে অংশীদার করেছে। এয়ারটেল ব্যবহারকারীরা তাদের নম্বরগুলি রিচার্জ করতে বিগবাজার এবং অ্যাপোলো ফার্মাসিতেও যেতে পারেন।

 

Back to top button