টাইমলাইনবিনোদন

বাবার আগেই বিয়ের পিঁড়িতে মেয়ে! সবার সামনেই ফিল্মি কায়দায় ইরাকে বিয়ের প্রস্তাব দিলেন প্রেমিক নুপূর

বাংলাহান্ট ডেস্ক: বাবা আমিরকে টেক্কা দিয়ে দিলেন তাঁর মেয়ে ইরা খান (Ira Khan)। বাবার তৃতীয় বিয়ের আগেই প্রেমিক নুপূর শিখরের (Nupur Shikhare) সঙ্গে বাগদান সেরে ফেললেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় আংটি বদল পর্বের কিছু ঝলক শেয়ার করেছেন ইরা যা নেটমাধ‍্যমে ভাইরাল হয়েছে।

ইটালির ‘আয়রনম‍্যান’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন নুপূর। সাইকেল চালানো, দৌড় এবং সাঁতার কাটার মতো প্রতিযোগিতার ভাগ রয়েছে এর মধ‍্যে। সাইকেল পর্বের সময়েই ইরাকে প্রোপোজ করেন নুপূর। শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, আংটি নিয়ে হাঁটু গেঁড়ে বসে ইরার প্রতি তিনি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ‘আমাকে বিয়ে করবে?’


‘হ‍্যাঁ’ বলতে দেরি করেননি আমির কন‍্যা। আংটিটা ইরার আঙুলে পরিয়ে দিয়ে তাঁকে সবার সামনেই চুম্বন করেন নুপূর। সুপারস্টারের মেয়েকে সম্পূর্ণ ফিল্মি কায়দায় প্রোপোজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন ইরার চর্চিত হবু সৎ মা ফতিমা সানা শেখ। শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন রিয়া চক্রবর্তী, কৃষ্ণা শ্রফরাও।

প্রসঙ্গত, নুপূর ইরার ফিটনেস কোচ। আগের প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর নূপুরকে ডেট করছেন তিনি। তবে কোনোবারই প্রেমটা কারোর থেকে লুকিয়ে রাখেননি তিনি। ইরা বা তাঁর পরিবারের প্রতিটি অনুষ্ঠান, গেট টুগেদারেই বিশেষ অতিথি হয়ে আসেন নুপূর।

কিছুদিন আগে নিজের ঠাকুমা জিনত হুসেনের সঙ্গে প্রেমিক নূপুর শিখরের আলাপ করিয়েছেন ইরা। আমিরের সঙ্গে আগে থেকেই বেশ ভাল সম্পর্ক নূপুরের। এবার নিজের ঠাকুমার সঙ্গেও আলাপ করিয়ে পরিবারের সঙ্গে প্রেমিকের বন্ধনটা আরেকটু মজবুত করে দিলেন ইরা। তখনি অনেকে মনে করেছিলেন, এবার সম্ভবত নিজেদের সম্পর্কটা আরেক ধাপ এগোবেন নুপূর‌ ও ইরা।

শোনা গিয়েছিল, লকডাউনের সময়েই একে অপরের কাছাকাছি আসেন নূপুর ও ইরা। এমনকি এও শোনা যায়, বাবা আমিরের মহাবলেশ্বরের ফার্ম হাউসে নূপুরের সঙ্গে একত্রে ছুটিও কাটিয়ে এসেছেন ইরা।

মাস কয়েক আগে ইরার জন্মদিনের পার্টিতে আলাদা করে নজর কেড়েছিলেন নূপুর। জলের মধ‍্যে প্রেমিককে জড়িয়ে ধরে ছবি তুলেছিলেন ইরা। শুধু তাই নয়, সৎ মা কিরণ রাওকেও দেখা গিয়েছিল পুলের জলে ইরার সঙ্গে ছবি তুলতে। সব মিলিয়ে দুই পক্ষকে নিয়েই পার্টিতে মেতেছিলেন আমির।

Related Articles