আন্তর্জাতিকটাইমলাইনভাইরাল

স্বচ্ছ পিপিইর ভেতরে স্পষ্ট অন্তর্বাস, ডিউটিরত নার্সের কাণ্ড দেখে চোখ কপালে রোগীদের

বাংলাহান্ট ডেস্ক: হাসপাতালে নার্স (nurse) হাজির পিপিই কিট (PPE kit) পরে। কিন্তু তা দেখে চোখ কপালে ওঠার জোগাড় হাসপাতালের রোগীদের। ব‍্যাপারটা কি? এখনকার পরিস্থিতিতে তো হরদমই পিপিই কিট পরা চিকিৎসক চোখে পড়ছে। তাহলে এই নার্সের পিপিই কিটে কি এমন রয়েছে যে সকলের এই অবস্থা!
আসলে নার্সের স্বচ্ছ পিপিই কিটের মধ‍্য দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে অন্তর্বাস। গরম লাগে বলে পিপিইর ভেতরে শুধু অন্তর্বাস পরেই ডিউটিতে চলে এসেছেন তিনি। তবে নার্সের এমন অভিনব উপায় দেখে অবাক হলেও কোনও অভিযোগ করেননি রোগীরা। কিন্তু বাদ সাধল হাসপাতাল কর্তৃপক্ষ।


ওই নার্সকে ডিউটি থেকে বরখাস্ত করার হুমকি দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। পরে অবশ‍্য কার্যক্ষেত্রে তেমন কিছুই হয় না। কারন ওই নার্স যথেষ্ট পেশাদার। তাছাড়া এই পরিস্থিতিতে একজনকে ছাঁটাই করলে তার জন‍্য হাসপাতালকেই সমস‍্যায় পড়তে হবে।


এই প্রসঙ্গে ওই নার্সের যুক্তি, খুব গরম লাগে বলেই পিপিইর ভেতরে শুধু অন্তর্বাস পরেছেন তিনি। কিন্তু স্বচ্ছ পিপিইর মধ‍্যে দিয়ে তা বোঝা যাবে সেটা তাঁর মাথায় ছিল না। তাঁর এই যুক্তি অবশ‍্য ধোপে টেকেনি। কিন্তু তাতেও খুব একটা পাত্তা দেননি ওই নার্স।
এই ঘটনা রাশির টুলা শহরের। সেখানকারই এক হাসপাতালে ডিউটিরত রয়েছেন এই নার্স। রোগীদের মধ‍্যে অনেকেই বলেছেন, আসলে হাসপাতালের পরিবেশটা একটু হালকা করতে চাইছিলেন তিনি। সেই কারনেই সম্ভবত এমন কাণ্ড করেছেন ওই নার্স।

Back to top button