টাইমলাইনবিনোদন

মিমির মতো ভুল আর নয়, যশকে সঙ্গে নিয়ে পুরসভায় গিয়ে করোনার প্রথম টিকা নিলেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: যশ দাশগুপ্তকে (yash dasgupta) ছাড়া এক পাও কোথাও নড়ছেন না সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। সম্পূর্ণ অন্তঃসত্ত্বাকালীন সময়টা কাটিয়েছেন অভিনেতার সঙ্গে। নুসরতের সন্তানের জন্মের সময়েও নাকি পাশে ছিলেন যশ। আর এবার করোনার প্রথম টিকাটাও যশকে সঙ্গে নিয়েই নিলেন অভিনেত্রী।

শনিবার কলকাতা পুরসভায় গিয়ে করোনা টিকার প্রথম ডোজ নেন নুসরত ও যশ। এতদিন অন্তঃসত্ত্বা থাকায় টিকা নিতে পারেননি অভিনেত্রী। সন্তান জন্মের পর দু সপ্তাহের আগেই কাজ শুরু করে দিয়েছেন নুসরত। বাড়িতে সদ‍্যোজাত ছেলে। তাই সকলের সুরক্ষার কথা মাথায় রেখেই করোনা টিকা নিলেন নুসরত। আর তাঁর সঙ্গে যে যশ থাকবেনই তা বলা বাহুল‍্য।


এদিন যশকে নিয়ে সোজা পুরসভার ভেতরে গিয়ে ঢোকেন নুসরত। টিকা নেওয়ার পর ফিরহাদ হাকিমের ঘরেও একবার ঢুঁ মারেন তাঁরা। তবে এদিন সাংবাদিকরা বাইরে ভিড় করলেও কোনো রকম কোনো প্রশ্নের জবাব দেননি যশরত জুটি। ঈশানকে বাড়িতে রেখেই টিকা নিতে এসেছিলেন দুজনে।

 

গত বুধবার ভবানীপুরে একটি সালোঁর উদ্বোধনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুসরত। পরনে রূপোলি অফ শোল্ডার গাউন। সামান‍্যই বেবি ফ‍্যাট জমেছে শরীরে। ব‍্যক্তিত্বে আগের মতোই বোল্ড নুসরত। নুসরতকে প্রশ্ন করা হয়েছিল, কবে দেখা যাবে ঈশানকে? উত্তরে অভিনেত্রী বললেন, “সেটা ঈশানের বাবা বলতে পারবে। আপাতত বাবাই ছেলেকে সবথেকে ভাল সামলাচ্ছে। করোনার কারণে কাউকেই ছেলের কাছে ঘেঁসতে দিচ্ছেন না তিনি। শুধু পরিবারের লোকেরা। ঈশানের বাবা চাইলেই দেখতে পাবেন ঈশানকে।”

নুসরত আরো বলেন, “কোনো মহিলাকে তাঁর সন্তানের পিতৃত্ব সম্পর্কে প্রশ্ন করা মানে তাঁর দিকে কাদা ছেটানো। সবকিছুর উত্তর রয়েছে আমার কাছে। আপাতত আমি আর যশ খুব সুন্দর সময় কাটাচ্ছি। মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছি।”

Related Articles