ভিডিওটাইমলাইনবিনোদন

নিখিল বেপাত্তা, শাড়ি শাখা পলা সিঁদুরে সেজে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরত! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে (tollywood) এখন সব লাইমলাইট নুসরত জাহান (nusrat jahan) ও যশ দাশগুপ্তের (yash dasgupta) উপর। দিওয়ালির পর থেকেই হঠাৎ করে যেন দূরত্ব বেড়ে গিয়েছে নুসরত ও নিখিল জৈনের (nikhil jain) মধ‍্যে। আর এখন তো তা আরো অনেক বেশি স্পষ্ট। নিখিলের জায়গা এখন দখল করেছেন যশ, এমনি গুঞ্জন শোনা যাচ্ছে টলিউড সহ নেটপাড়ার প্রায় সর্বত্রই।

এবার প্রকাশ‍্যে এল আরো বিষ্ফোরক এক তথ‍্য। গত বছরের ডিসেম্বরেই দক্ষিণেশ্বর কালীমন্দিরে দেখা গিয়েছে নুসরত ও যশকে। তাঁদের সঙ্গী তৃণমূলের প্রাক্তন মন্ত্রী মদন মন্ত্রী। একটি ভিডিও এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল। সেখানে তিনজনকে দেখা গিয়েছে এক ফ্রেমে। নুসরতের পরনে গোলাপি কাঞ্জিভরম শাড়ি, হাতে শাখা পলা, সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। পাশে যশ জিন্স ও টিশার্টে, মাথায় টুপি, মুখে মাস্ক।

nusrat nikhil1 Bangla Hunt Bengali News
ভিডিওতে হাসিমুখে কথাবার্তা বলতে দেখা গিয়েছে নুসরত ও মদন মিত্রকে। তবে এই তিনজন একসঙ্গেই দক্ষিণেশ্বরে গিয়েছিলেন নাকি সেখানে গিয়ে নুসরত যশের সঙ্গে দেখা হয়েছিল মদনের? উত্তর মেলেনি কারোর তরফেই।

https://www.instagram.com/p/CI2pVEgBkms/?igshid=3ldaibxfghj9

এরপরেই রাজস্থানে আজমের শরীফে যশ ও নুসরত একত্রে ক‍্যামেরাবন্দি হন কিনা সেই নিয়েও উঠছে জল্পনা। শুধু তাই নয়, শোনা যাচ্ছে বিলাসবহুল রিসর্টেও নাকি একসঙ্গে সময় কাটিয়েছেন নুসরত ও যশ।

অপরদিকে যাকে নিয়ে এত গুঞ্জন সেই যশ দাশগুপ্তও মুখ খুলেছেন নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে। নুসরতের সুরে সুর মিলিয়ে তিনি বলেছেন, প্রতিবছরই রোড ট্রিপে বেরোন তিনি। এবারে রাজস্থান গিয়েছিলেন। অন‍্য কে সেখানে যাবেন তা তাঁর জানার কথা নয়। নুসরতের বিয়ে ভাঙা নিয়েও তাঁর কোনো ধারনা নেই বলে সাফ জানিয়ে দেন যশ।

এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত বলেছেন, “আমার ব‍্যক্তিগত জীবন জনসাধারণের জন‍্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এবারে আমি আর কিছু বলব না। আমার কাজ, আমার অভিনয় দিয়ে মানুষ বিচার করুক। আমি ভাল না খারাপ অভিনেত্রী সেটা বলুক। আমার ব‍্যক্তিগত জীবন আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না।”

Back to top button