টাইমলাইনবিনোদন

প্রিয়াঙ্কার পর নুসরত, খোলামেলা পোশাক পরে নেটিজেনদের আক্রমণের শিকার অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: নেটজনতার সমালোচনা বা ট্রোলের শিকার প্রায়ই হন তারকারা। বিষয়টা নতুন কিছু নয়। তাঁরাও একপ্রকার অভ্যস্ত হয়ে গিয়েছেন সমালোচনা শুনতে শুনতে। কেউ কেউ যোগ্য জবাব দেন আবার কেউ কেউ উড়িয়ে দেন যাবতীয় সমালোচনা। কিছুদিন আগেই গ্র্যামির অনুষ্ঠানে ডিপনেক পোশাক পরার জন্য তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যে পোশাকটি তিনি পরেছিলেন তা ভারতীয় সংষ্কৃতির পরিপন্থী। পোশাকটিতে তাঁর শরীরও দেখা যাচ্ছে বলে মন্তব্য করেছিলেন অনেকে। তাঁর যোগ্য জবাবও দিয়েছেন প্রিয়াঙ্কা।

সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই ফের শুরু নতুন বিতর্ক। তবে এবার প্রিয়াঙ্কা নন, নুসরত ভারুচা। কিন্তু বিষয়টা একই। হাই স্লিট গাউন পরার জন্য নেটিজেনদের আক্রমণের নিশানা হলেন নুসরত। সম্প্রতি মুম্বইয়ের একটি অনুষ্ঠানে একটি হাই স্লিট গাউন পরে এসেছিলেন তিনি। সবুজ রঙের গাউনে অত্যন্ত সুন্দরী দেখাচ্ছিল তাঁকে। কিন্তু বাদ সাধল তাঁর পোশাকের ধরন। হাই স্লিট হওয়ায় তাঁর শরীর দেখা যাচ্ছে বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকে।

নেটদুনিয়ায় শুরু হয় সমালোচনার ঝড়। এমনকি অনেকে মন্তব্য করেন, ওই পোশাকটুকুও না পরলেই পারতেন নুসরত। এমন একটা পোশাক কীভাবে তিনি অনুষ্ঠানে পরে এলেন সেই নিয়েও প্রশ্নের মুখে পড়তে হয় নুসরত ভারুচাকে। তবে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি।

প্রসঙ্গত, এর আগেও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিকিনি পরিহিত ছবি দিয়ে নেটিজেনদের বিরাগভাজন হয়েছিলেন নুসরত। তখনও একপ্রস্ত সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। কিন্তু এই সব বিষয়ে তেমন মাথা ঘামান না তিনি। সেটা তাঁর মন্তব্য না করা দেখেই স্পষ্ট।

Back to top button