টাইমলাইনপশ্চিমবঙ্গ

সাংসদ স্ত্রী নুসরতের জন্য বিশেষ পোষ্ট করলেন নিখিল, কী লিখলেন? জানুন

 

বাংলা হান্ট ডেস্ক: অভিনয় থেকে রাজনীতির ময়দানে এসে বিপুল ভোটে জিতে বসিরহাটের সাংসদ নির্বাচিত হয়েছেন নুসরত জাহান। পেশাগত জীবনেই নয়, ব্যক্তিগত জীবনেও নতুন পরিবর্তন এসেছে তার।তিনি এখন নব বধুও বটে। আপাতত নুসরতের জীবনে সবকিছুই প্রায় নতুন বললে বোধহয় ভুল হয় না।

 

তুরস্কের বোদরুম শহরে রাজকীয় ভাবে সাত পাকে বাঁধা পরে স্বামী নিখিলের সাথে গত ২৩ তারিখ কলকাতায় ফিরেছেন নুসরত। তারপরই পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ২৫ জুন নব নির্বাচিত সাংসদ হিসাবে শপথ গ্রহন করেন সাংসদ তথা অভিনেত্রী। শপথ গ্রহণের ঠিক পরদিন সংসদে গিয়ে নিজের সংসদীয় এলাকার মানুষেক জন্য একাধিক দাবিও জানান তিনি। বসিরহাট লোকসভা কেন্দ্রের অধীনে একটি কেন্দ্রীয় বিদ্যালয়ের দাবি তুলেছেন নুসরত। স্ত্রীকে এভাবে দেখে গর্বিত তাঁর ব্যবসায়ী স্বামী নিখিল। সোশ্যাল মিডিয়ায় সেই বিষয় পোস্ট করেছেন নিখিল।

সংসদে নুসরতের একটি ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, ”আমরা প্রায় প্রতিদিনই অনেককে অনেক ধরনের প্রতিশ্রুতি দিতে দেখি। আবার সেগুলি ভাঙতেও দেখি। এক্ষেত্রে পুরোটাই আলাদা। নুসরত শপথ গ্রহণের ঠিক একদিন পরেই বসিরহাটের মানুষের জন্য কিছু চাইল। প্রণাম। তোমার জন্য গর্ব হচ্ছে।”

দাম্পত্য জীবনের কথা বলতে গেলে নুসরত ও নিখিলের দাম্পত্য জীবন যে বেশ ভালই চলছে তা বোঝাই যায়।বলা যেতে পারে, একে অপরে মজে রয়েছেন যুগল।

Back to top button
Close