টাইমলাইনবিনোদনভিডিও

গোপন প্রেম এবার প্রকাশ‍্যে! যশের সঙ্গে রোম‍্যান্টিক গানে গলা মেলালেন নুসরত, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়া এখন তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan) ও অভিনেতা যশ দাশগুপ্তর (yash dasgupta) প্রেমের গুঞ্জন নিয়েই সরগরম। নিখিল জৈনের সঙ্গে বিয়ের দু বছর কাটতে না কাটতেই অন‍্য পুরুষে মন মজেছে নুসরতের, এমনি গুঞ্জন এখন শোনা যাচ্ছে সর্বত্র। বিষয়টা এখন আর শুধু সোশ‍্যাল মিডিয়াতেই আবদ্ধ নেই। নুসরতের সঙ্গে মাচা শোও করতে দেখা যাচ্ছে যশকে।

সম্প্রতি নদিয়ার কুলগাছিতে একসঙ্গে মাচা শো করতে গিয়েছিলেন যশ ও নুসরত। সেই শোয়ের ছবি, ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। সম্প্রতি আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একসঙ্গে মঞ্চের উপর গান গাইতে দেখা গিয়েছে যশ নুসরতকে।


জনপ্রিয় হিন্দি গান ‘চাহু ম‍্যায় ইয়া না’র সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে যশ ও নুসরতকে। প্রিয় জুটিকে একসঙ্গে গান গাইতে দেখে তখন তুমুল মাতামাতি উপস্থিত দর্শকদের মধ‍্যে। যশ ও নুসরতের ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও।

এর আগেই শোনা গিয়েছিল খুব শীঘ্রই একসঙ্গে মাচা শো করবেন যশ ও নুসরত। জল্পনা সত‍্যি করে শনিবারই নদিয়ায় একসঙ্গে মঞ্চ মাতালেন দুজনে। এদিন কালো টপ, প‍্যান্ট ও জ‍্যাকেটে দেখা গেল অভিনেত্রীকে। যশের পরনে ছিল জিন্স ও টিশার্ট। নিজেদের ছবির গান ও নাচে শো জমিয়ে রেখেছিলেন দুজনেই। গান করতে শোনা গেল নুসরতকেও। সেই সঙ্গে গানের তালে কোমরও দোলালেন তিনি। সেই সব ছবি, ভিডিও তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

দুজনে কি পরিকল্পনা করেই করলেন স্টেজ শো? সোশ‍্যাল মিডিয়ার জল্পনা কি ধীরে ধীরে জনসমক্ষে এনে স্বাভাবিক করার চেষ্টায় রয়েছেন যশ নুসরত? অভিনেতার কথায়, আগে থেকে এমন কোনো পরিকল্পনাই ছিল না। প্রস্তাব এসেছিল আয়োজকদের তরফে। মানা করেননি। উপরন্তু এমন প্রস্তাব ভবিষ‍্যতে পেলেও যে লুফে নেবেন তাও জানিয়ে রাখলেন যশ।

অপরদিকে বেশ কিছুটা আক্রমণাত্মক শোনা গেল নুসরতকে। তাঁর বক্তব‍্য, তিনি কার সঙ্গে শো করবেন না করবেন তা সম্পূর্ণ তাঁর ব‍্যক্তিগত ব‍্যাপার। সকলে এখন বেশিই তাঁর ব‍্যক্তিগত জীবনে নাক গলাতে চাইছেন বলেও কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূলের সাংসদ অভিনেত্রী।

Back to top button