টাইমলাইনবিনোদন

সিঁদুর, শাঁখাপলায় সাজানো উপহারের ডালা, নতুন ‘স্বামী” যশকে নিয়েই সিঁদুর খেলতে যাবেন নুসরত!

বাংলাহান্ট ডেস্ক: দূর্গাপুজোর আগেই নতুন করে চর্চার কেন্দ্রে উঠে এসেছেন যশ দাশগুপ্ত (yash dasgupta) ও নুসরত জাহান (nusrat jahan)। আগেই জানা গিয়েছিল নুসরতের ছেলে ঈশানের বাবা যশই। উপরন্তু সম্প্রতি তাঁকে ‘স্বামী’ বলেও স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। তারপর থেকেই লোকসমাজে যেন আরো খুল্লমখুল্লা ভাবে প্রকাশ‍্যে আসছেন যশরত জুটি।

ষষ্ঠী থেকেই তাঁদের প‍্যান্ডেল হপিংয়ের ছবি, ভিডিও প্রকাশ‍্যে আসছে। এবার দশমীতে সিঁদুর খেলার জন‍্যও আমন্ত্রণ পেলেন নুসরত। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে চালতা বাগান পুজোর তরফ থেকে সিঁদুর খেলার উপকরণ দিয়ে সাজানো ডালা পাঠানো হয়েছে নুসরতের জন‍্য।


সিঁদুর, আলতা, শাঁখা পলা ছাড়াও রয়েছে ধান দূর্বা, আয়না। তারকাদের সিঁদুর খেলার জন‍্য চালতা বাগানের পুজো জনপ্রিয়। নিখিলের সঙ্গে বিয়ের পরেই নতুন বধূ বেশে এই পুজোর সিঁদুর খেলায় অংশ নিয়েছিলেন নুসরত। এখনো নেটমাধ‍্যমে উপলব্ধ সে সমস্ত ছবি।

তবে এখন ব‍্যাপারটা একেবারেই অন‍্যরকম। নিখিলের সঙ্গে বিয়েটাই অস্বীকার করে বসেছেন নুসরত। এখন যশ তাঁর ‘স্বামী’। তাই এই সিঁদুর খেলার সরঞ্জাম দেখে নেটিজেনদের প্রশ্ন, এবার কি তবে যশকে সঙ্গে নিয়ে সিঁদুর খেলতে যাবেন নুসরত?


সম্প্রতি ভাইরাল হয় যশরতের কিছু অদেখা ছবি। পুজোর বিচারের সঙ্গে যশের সঙ্গে ঘোরার আনন্দটাও চুটিয়ে উপভোগ করে নিচ্ছেন তিনি।
এর মাঝেই যশের পাশে গা ঘেঁষে দাঁড়িয়ে ক‍্যামেরাবন্দি হলেন নুসরত। ছেলের বাবার দিকে অপলক নয়নে তাকিয়ে রয়েছেন তিনি। দুজনের পোশাক দেখেই বোঝা যাচ্ছে পুজোর বিচারের ফাঁকেই ছবিটি তুলেছেন তাঁরা।

হালকা নীল শাড়ি, হলুদ ব্লাউজ, কুন্দনের গয়নায় সেজে উঠেছিলেন নুসরত। পাশে সাদা শার্ট, ধূসর ট্রাউজারে হ‍্যান্ডসাম যশ। বিচারক হয়ে বেরোলেও নব দম্পতির মতোই ঠাকুর দেখলেন যশরত। পুজো উদ‍্যোক্তাদের অনুরোধে হাতে ঢাকের কাঠিও তুলে নিলেন তাঁরা।

Related Articles

Back to top button