টাইমলাইনবিনোদনভিডিও

কে বলবে এক ছেলের মা! সেক্সি ‘ময়ূরী’ রূপে ডান্স ফ্লোরে ঝড় তুললেন নুসরত জাহান, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের অগাস্টে মা হয়েছেন নুসরত জাহান (nusrat jahan)। এখনো পাঁচ মাসও পূর্ণ হয়নি ছোট্ট ঈশানের। অথচ নতুন মা নুসরতকে দেখে সে কথা বোঝা যায়। লাস‍্যে তিনি আগের থেকেও বেশি আবেদনময়ী। অন্তত নতুন মিউজিক ভিডিও তো তেমনটাই বলছে। সাংসদ অভিনেত্রী এখানে ‘ময়ূরী’ রূপে ধরা দিয়েছেন।

মিউজিক ভিডিওর নাম ‘নাচ ময়ূরী নাচ’। স্বল্প পোশাকে লাস‍্যে ভরপুর নুসরতই যে ময়ূরী তা বলার অপেক্ষা রাখে না। গানে গানে পেখম তুলে নাচার পরামর্শ দিয়েছেন তিনি। ভিডিওটি পরিচালনা করেছেন বাবা যাদব। গান গেয়েছেন লুইপা। বাংলাদেশি ছোঁয়ায় গানটির সবে মাত্র টিজার ভিডিও শেয়ার করেছেন নুসরত।


সন্তান জন্মের সময়ে স্বাভাবিক ভাবেই কিছুটা ওজন বেড়েছিল নুসরতের। তবে তা নেহাতই সামান‍্য। এক মাস কাটতে না কাটতেই আগের মতো ছিপছিপে চেহারায় ফিরে গিয়েছেন তিনি। আর এই মিউজিক ভিডিওতে নুসরতকে দেকে বোঝা দায় যে তাঁর এক চার মাসের ছেলে রয়েছে! যদিও সম্পূর্ণ ভিডিওটি এখনো সামনে আনেননি নুসরত।


প্রসঙ্গত, মা হওয়ার পর মাস খানেকের বিরতি নিয়েই কাজ শুরু করে দিয়েছিলেন নুসরত। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র শুটিং সেরেছেন তিনি। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন সোহম চক্রবর্তী। আবার যশ দাশগুপ্তের সঙ্গে নতুন ছবির ঘোষনাও করে দিয়েছেন নুসরত। প্রযোজক এনা সাহার সঙ্গেই নতুন ছবির কাজ শুরু করেছেন নুসরত যশ‍।

ছবির নাম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। তপন সিংহের ছবি ‘আতঙ্ক’ এর জনপ্রিয় সংলাপ ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’কেই নতুন ছবির নাম হিসেবে ব‍্যবহার করছেন পরিচালক শিলাদিত‍্য মৌলিক। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে পরিচালক সায়ন্তন ঘোষালেন ‘স্বস্তিক সংকেত’ও। লেখিকা দেবারতি মুখোপাধ‍্যায়ের ‘নরক সংকেত’ এর গল্প অবলম্বন করেই তৈরি হয়েছে এই ছবি।

Related Articles

Back to top button