টাইমলাইনবিনোদন

নিখিলকে ছেড়ে যশের দিকে ঝুঁকেছেন নুসরত! বিধানসভা নির্বাচনের পরেই পর্দাফাঁস? গুঞ্জন তুঙ্গে নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে (tollywood) নুসরত জাহান (nusrat jahan) ও নিখিল জৈনের (nikhil jain) প্রেম ও বিবাহিত জীবন অন‍্যতম চর্চার বিষয়। ২০১৮ তে ইতালিতে রাজকীয় বিয়ের আসর বসে নুসরত নিখিলের। দীর্ঘদিন ধরে তাঁদের রূপকথার বিয়ের ছবি ঘুরেছিল সোশ‍্যাল মিডিয়ায়। এমনকি বিয়ের পরেও প্রকাশ‍্যেই নুসরত নিখিলের রসায়ন নজর কেড়েছিল নেটিজেনদের।

কিন্তু এবার নুসরতের সোশ‍্যাল মিডিয়ার কিছুটা রদবদলও নজর এড়ায়নি নেটমহলের। নিখিলের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে নুসরতের উজ্জ্বল উপস্থিতি থাকলেও অভিনেত্রীর হ‍্যান্ডেল কিন্তু বলছে অন‍্য কথা। সেখানে এখন নিখিলের আনাগোনা কমে বেড়ে গিয়েছে অভিনেতা যশ দাশগুপ্তের (yash dasgupta) আনাগোনা।


প্রায়ই নুসরতের ছবিতে ইঙ্গিতপূর্ণ কমেন্ট করতে দেখা যায় যশকে। ‘SOS Kolkata’র পর থেকেই যে যশের অনেকটাই কাছাকাছি চলে এসেছেন নুসরত তা নজরে পড়েছে অনেকেরই। এমনকি কমেন্ট বক্সে দুজনের ইঙ্গিতপূর্ণ খুনসুটি দেখে প্রশ্ন করতে বাধ‍্য হয়েছেন নুসরত ‘বোনু’ মিমি চক্রবর্তীও। এমনটা কবে থেকে হল? প্রশ্ন করেছেন মিমি। উত্তরে যশ জানান, তিনি ও নুসরত নাকি ‘ম‍্যাচ মেইড ইন হেল’।

অপরদিকে সোশ‍্যাল মিডিয়া মারফত খবর, খুব শীঘ্রই বিভিন্ন জায়গায় ঘুরে ‘মাচা’ শো করতে চলেছেন যশ ও নুসরত। তাঁদের সম্পর্কটা কি শুধুই রিলের নাকি তার ছোঁয়া লেগেছে রিয়াল লাইফেও? প্রশ্ন তুলেছে নেটজনতা। তবে কি নিজের রাজনৈতিক কেরিয়ার, আসন্ন নির্বাচনের কথা ভেবেই এখনো নতুন সম্পর্কে সিলমোহর বসাতে চাইছেন না নুসরত? গুঞ্জন তুঙ্গে উঠেছে সোশ‍্যাল মিডিয়ায়। তবে এই বিষয়ে মুখে একেবারেই কুলুপ এঁটেছেন নুসরত যশ নিখিল তিনজনেই।

Back to top button