টাইমলাইনবিনোদন

এক ছাদের তলায়ও থাকছেন না নুসরত-নিখিল, বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে শেষমেষ নীরবতা ভাঙলেন সাংসদ অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: ঘর ভাঙছে তৃণমূলের (tmc) সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের (nusrat jahan)? স্বামী নিখিল জৈনের (nikhil jain) সঙ্গে দাম্পত‍্য সম্পর্কে চিড় ধরেছে নুসরতের। আর এর অন‍্যতম কারণ অভিনেতা যশ দাশগুপ্ত (yash dasgupta)। এমনটাই সম্প্রতি শোনা যাচ্ছে সোশ‍্যাল মিডিয়ার আনাচে কানাচে।

এতদিন চুপ থাকলেও অবশেষে নিজের বিয়ে ভাঙা ও অন‍্যে সম্পর্কে জড়ানোর গুঞ্জন নিয়ে মুখ খুললেন নুসরত। এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমার ব‍্যক্তিগত জীবন জনসাধারণের জন‍্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এবারে আমি আর কিছু বলব না। আমার কাজ, আমার অভিনয় দিয়ে মানুষ বিচার করুক। আমি ভাল না খারাপ অভিনেত্রী সেটা বলুক। আমার ব‍্যক্তিগত জীবন আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না।”

IMG 20210108 125029 Bangla Hunt Bengali News
অপরদিকে যাকে নিয়ে এত গুঞ্জন সেই যশ দাশগুপ্তও মুখ খুলেছেন নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে। নুসরতের সুরে সুর মিলিয়ে তিনি বলেছেন, প্রতিবছরই রোড ট্রিপে বেরোন তিনি। এবারে রাজস্থান গিয়েছিলেন। অন‍্য কে সেখানে যাবেন তা তাঁর জানার কথা নয়। নুসরতের বিয়ে ভাঙা নিয়েও তাঁর কোনো ধারনা নেই বলে সাফ জানিয়ে দেন যশ।

তবে রাজস্থানে যে যশের সঙ্গেই নুসরত ছুটি কাটাতে গিয়েছিলেন তা ইতিমধ‍্যেই প্রমাণিত। অভিনেত্রীর ফ‍্যানক্লাব থেকেই ফাঁস হয়ে গিয়েছে দুজনের ছবি। এমতাবস্থায় নুসরত যতই বলুন সবই গুজব, নেটিজেনরা মানার পাত্র নন।

ইতিমধ‍্যেই সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, এক বাড়িতেও নাকি আর থাকছেন না নুসরত নিখিল। শ্বশুরবাড়ি ছেড়ে বালিগঞ্জে বাপেরবাড়িতে রয়েছেন তিনি। নুসরতের রাজনৈতিক কেরিয়ারই নাকি যাবতীয় বিবাদের কারণ বলে শোনা যাচ্ছে।

Back to top button