টাইমলাইনবিনোদনরাজনীতি

করোনা আক্রান্ত নুসরত জাহান! খবর ভাইরাল হতেই মুখ খুললেন তৃণমূল সাংসদ

বাংলাহান্ট ডেস্ক: নুসরত জাহান (nusrat jahan) নাকি করোনা (corona) আক্রান্ত, হঠাৎ করেই এমন খবরে চাঞ্চল‍্য সৃষ্টি হয় বিভিন্ন মহলে। রবিবার রাতে শোনা যায় করোনায় আক্রান্ত হয়েছেন তৃণমূল (tmc) সাংসদ নুসরত। খবর ছড়িয়ে পড়তেই মুখ খুলেছেন অভিনেত্রী নিজে।

হিন্দুস্তান টাইমসকে নুসরত জানান, তাঁর জ্বর রয়েছে। ভাইরাল ফিভারের জন‍্য ওষুধ দিয়েছেন চিকিৎসক। কিন্তু এখনো করোনা পরীক্ষা করাতে বলেননি তাঁকে। চিকিৎসক বললেই করোনা পরীক্ষা করাবেন তিনি। আপাতত সতর্কতার জন‍্য কয়েকটি সূচি বাতিল করেছেন নুসরত।

"Our country is burning at the hands of Modi ji and BJP", said Nusrat Jahan
জনসভার পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও বিজেপিকে আক্রমণ শানাতে ছাড়েন না নুসরত। আসন্ন বিধানসভা নির্বাচনের আগে এখন প্রচার তুঙ্গে সব রাজনৈতিক দলেরই। ভোট টানতে সোশ‍্যাল মিডিয়া প্রচারে ট্রেন্ডিং বিষয়গুলিও উঠে আসছে প্রচারের মধ‍্যে। ভাইরাল ‘টুম্পা সোনা’ গানের প‍্যারোডি নিয়ে ইতিমধ‍্যেই প্রচারে নেমেছে বাম কংগ্রেস জোট ও বিজেপি। এবার আরেক ভাইরাল ‘পাওরি’ ট্রেন্ড নিয়ে গেরুয়া শিবিরকে কটাক্ষ করেছেন নুসরত।

তৃণমূল কংগ্রেসের অফিশিয়াল টুইটার হ‍্যান্ডেল থেকে সম্প্রতি একটি ছবি শেয়ার করা হয়। সেখানে দেখা যায় ফাঁকা মাঠে বিজেপির সভামঞ্চের সামনে কয়েকটি চেয়ার রয়েছে। কিন্তু সে সবই ফাঁকা। সেই ছবিটি রিটুইট করে নুসরত লিখেছেন, ‘পাওরি হো রহি হ‍্যায়।’

এর আগে একটি ভিডিও টুইট করেন নুসরত। সেখানে এক ব‍্যক্তিকে বলতে শোনা যায় বিজেপির মিছিলে যাওয়ার জন‍্য তিনশো টাকা করে দেওয়া হচ্ছিল। ওই ব‍্যক্তি বলেন তারা মিছিলে যাননি তবে কিছু মানুষ গিয়েছেন। টুইটে নুসরত লেখেন, ‘বিজেপির মিছিলে যত না লোক হচ্ছে তার থেকে বেশি টাকা দিয়ে তাদের নিয়ে যাওয়া হচ্ছে। ভিডিওতে দেখুন কিভাবে বাংলার মানুষেরা এই বহিরাগতদের নোট ব‍্যাঙ্ক রাজনীতিকে প্রত‍্যাখ‍্যান করেছে।’

এখানেই শেষ নয়, বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব‍্যর একটি টুইট রিটুইট করেও খোঁচা মারেন নুসরত। অমিত মালব‍্য টুইটে লেখেন, বন্দে মাতরম ধ্বনি পিসিকে আজ ঘুমাতে দেবে না। ফের হ‍্যাশট‍্যাগ দিয়ে তিনি লেখেন, ‘দিদির সাথে বাংলা’। অমিতের এই টুইট নিয়েই খোঁচা মেরে নুসরত হ‍্যাশট‍্যাগের দিকে সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন বিজেপি সত‍্যি বলেছে এবার।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার একটি ভিডিও টুইট করেও কটাক্ষ করেন নুসরত। তিনি দাবি করেন প্রধানমন্ত্রী টেলিপ্রম্পটার ব‍্যবহার করে বক্তৃতা দিচ্ছেন। বিজেপি যে বহিরাগত তা তারা বারবার প্রমাণ করে দিচ্ছে, এমনটাই বক্তব‍্য নুসরতের।

Related Articles

Back to top button