ছবিটাইমলাইনবিনোদন

খোলা প্রকৃতির সামনে ব‍্যাকলেস ক্রপ টপে নুসরত, উষ্ণতার পারদ তুলছে সাংসদ অভিনেত্রীর ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: অভিনয়ের সঙ্গে সঙ্গে সাংসদের দায়িত্ব দুটোই কিভাবে সমান তালে সামলাতে হয় তা এতদিনে ভালই বুঝে গিয়েছেন তৃণমূল (tmc) সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। শুটিং বা হট ফটোশুট হোক কিংবা সভামঞ্চে তীক্ষ্ণ রাজনৈতিক বক্তৃতা দুদিকই দিব‍্যি সামলাচ্ছেন তিনি।

পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে যুক্ত থেকে তাদের কাছাকাছি পৌঁছানোর চেষ্টা অব‍্যাহত রয়েছে নুসরতের। বিভিন্ন ধর্মীয় উৎসবে যোগদান, শুভেচ্ছা জানানো থেকে শুরু করে ব‍্যক্তিগত বা পেশাগত জীবনের খুঁটিনাটি প্রায়ই ভক্তদের সঙ্গে ভাগ করে নেন নুসরত।


সম্প্রতি যেমন একটি পুরনো ছবি দিয়ে কার্যত অনুরাগীদের চোখ কপালে তুলেছেন সাংসদ অভিনেত্রী। লেকের সামনে ব‍্যাকলেস ক্রপ টপে ক‍্যামেরার দিকে পেছন ফিরে পোজ দিয়েছেন তিনি। পোশাকের উজ্জ্বল নীল রঙ যেন নুসরতের গ্ল‍্যামার আরো কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। বোঝাই যাচ্ছে কোনো ছবির শুটিংয়ে গিয়ে এই ছবিটি তুলেছিলেন তিনি।

View this post on Instagram

Major missing.. 🌊 #throwback #takemebackthere #instapic

A post shared by Nusrat (@nusratchirps) on

ছবিতে কমেন্ট করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। তিনি বলেছেন, জলে ঢেউ তৈরি করতে। উত্তরে নুসরত লেখেন, তিনি সাঁতার জানেন না। তার উপর জলেও তাঁর ফোবিয়া রয়েছে। ছবিটিতে ইতিমধ‍্যেই ৭০ হাজারের উপর লাইক পড়ে গিয়েছে।

View this post on Instagram

All colours on me.. Life sure is a canvas!! 📸 @sandip3432

A post shared by Nusrat (@nusratchirps) on

সম্প্রতি মুক্তি পেয়েছে নুসরত জাহান, যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী অভিনীত ‘SOS Kolkata’। এরপরে ‘স্বস্তিক সঙ্কেত’ ছবিতে দেখা যাবে নুসরতকে। অ্যাডভেঞ্চার থ্রিলার ঘরানার হতে চলেছে এই ছবি। লেখিকা দেবারতি মুখোপাধ‍্যায়ের ‘নরক সংকেত’ উপন‍্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।

নুসরত ছাড়াও ছবিতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ‍্যায়, গৌরব চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষকে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সায়ন্তন ঘোষাল। ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ। এই প্রথম গৌরবের সঙ্গে জুটি বাঁধছেন নুসরত।

Back to top button