টাইমলাইনবিনোদন

মুসলিম হয়ে দেবী দুর্গা সেজেছেন কেন? প্রশ্নের কড়া উত্তর দিলেন নুসরত জাহান

বাংলাহান্ট ডেস্ক: মহালয়ায় দেবী দূর্গা সেজে কট্টরপন্থীদের রোষানলে পড়েছিলেন তৃণণূল (tmc) সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। অহিন্দু হয়ে দূর্গা সাজার জন‍্য তাঁকে তুলোধনা করা হতে থাকে সোশ‍্যাল মিডিয়ায়। এবার এই বিষয়ে মু খুললেন নুসরত। সাফ জানালেন তিনি একজন মানুষ। সেটাই তাঁর পরিচয়।

নিজের অফিশিয়াল টুইটার হ‍্যান্ডেলে টুইট করেন নুসরত। তিনি পরিস্কার লেখেন, ‘আমি একজন‍্য মানুষ, সেটাই আমার পরিচয়।’ অভিনেত্রী সাংসদের এই টুইট ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়।


মহালয়ায় মহিষাসুরমর্দিনী রূপে ধরা দেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। অনুরাগীদের মহালয়ার শুভেচ্ছাবার্তা জানান তিনি।

হাতে ত্রিশূল, শাখা পলা, আটপৌড়ে শাড়ি, এমনই বেশে ধরা দেন নুসরত। কখনো তাঁর দৃষ্টি নরম, মাতৃসুলভ। আবার কখনো তাঁর চোখ দিয়ে ঝড়ছে ক্রোধ, দুষ্টের বিনাশের জন‍্য দূর্গা রূপেই এদিন হাজির হন বসিরহাটের তৃণমূল সাংসদ। সকলকে জানালেন মহালয়ার শুভেচ্ছা।

আর সেই ফটোশুট, ভিডিও প্রকাশ‍্যে আসতেই রে রে করে ওঠেন কট্টরপন্থীরা। অহিন্দু হয়ে হিন্দুদের উৎসবে যোগদান করেছেন কেন? হাতে ত্রিশূল নেও আর স্পর্ধা হয় কিকরে? এমনকি ভিন্নধর্মী হওয়ার দেবী দূর্গার রূপে একেবারেই মানাচ্ছে না নুসরতকে। এমন মন্তব‍্যও রয়েছে ভূরি ভূরি।

তবে কয়েনের উলটো পিঠও রয়েছে। একদিকে যেমন একের পর এক সমালোচনার তীর ধেয়ে এসেছে নুসরতের দিকে, তেমনই অনেকেই তাঁর পাশে দাঁড়িয়ে সোচ্চার হয়েছেন বিদ্রূপের বিরুদ্ধে। নুসরতের রূপের প্রশংসা করে তারা বলেছেন অসাধারন মানিয়েছে তাঁকে দূর্গা রূপে।

বেশ কটি ছবি, ভিডিও শেয়ার করেছেন নুসরত জাহান। সমালোচনাতে পাত্তা না দিয়ে নিজের কাজ ঠিকই করে চলেছেন তিনি। এর আগেও বেশ কিছু ফটোশুটের ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী।

Back to top button