টাইমলাইনবিনোদন

‘অবলা নারী নই’, মা হওয়ার গুঞ্জনের মাঝেই জোর গলায় ঘোষনা নুসরতের

বাংলাহান্ট ডেস্ক: ট্রোল, সমালোচনা নতুন কোনো বিষয় নয় অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের (nusrat jahan) কাছে। বারেই বারেই সোশ‍্যাল মিডিয়ায় বা বাস্তব জগতে নিন্দা সমালোচনার শিকার হতে হয়েছে তাঁকে। সাংসদ হয়ে ফ‍্যাশন ফটোশুটের জন‍্য বা মুসলিম হয়ে একজন হিন্দুকে বিয়ে করে সিঁদুর পরার জন‍্য, বহুবার তাঁকে উদ্দেশ‍্য করে ধেয়ে এসেছে কটাক্ষের তীর।

এখন তো মা হওয়ার গুঞ্জনের জন‍্যও প্রশ্নের মুখে পড়তে হয়েছে নুসরতকে। নিখিল জৈনের সঙ্গে দীর্ঘদিন কোনো সম্পর্ক নেই। তবে কী যশ দাশগুপ্তের সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন অভিনেত্রী? এমনি সব প্রশ্নের সম্মুখীন হয়েছেন নুসরত। তার উপর এতদিন মুখে কুলুপ এঁটে থেকে এখন তিনি দাবি করেছেন, নিখিলের সঙ্গে নাকি তাঁর বিয়েটা বৈধই নয়। শুধুমাত্র সহবাস করেছেন তাঁরা।

কার্যতই একের পর এক বিষ্ফোরণ ঘটাচ্ছেন নুসরত। ট্রোলকে ভয় পাওয়ার পাত্রী কোনোদিনই ছিলেন না তিনি। বরাবর নিজের মর্জি মতো চলতেই পছন্দ করেন নুসরত। তাঁকে ট্রোল করে বা তাঁর নিন্দা করে মুখ বন্ধ করা যাবে না, এমনটাই জানিয়ে দিয়েছেন অভিনেত্রী সাংসদ। নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ধূ ধূ প্রান্তরে গাড়ির সামনে দাঁড়িয়ে নুসরত। নজর কেড়েছে তাঁর ক‍্যাপশন, ‘এমন একজন নারী হিসাবে আমাকে মনে রাখা হবে না যে নিজের মুখ বন্ধ রাখতে পারত। আর আমি তাতেই খুশি।’

নুসরতের এই পোস্টে কমেন্টের ঢল নেমেছে। নিখিল জৈনের হয়ে অনেকেই অভিযোগ করেছেন নুসরতকে। একজন লিখেছেন, নিখিল সত‍্যিই ভালবাসত নুসরতকে। আবার একজন কটাক্ষ হেনে লিখেছেন, ‘নিখিলের সঙ্গে আপনি যা করেছেন তার জন‍্যই মানুষ আপনাকে মনে রাখবে’। তবে নুসরতের শুভাকাঙ্খীও রয়েছেন অনেকেই। অভিনেত্রীর সপক্ষে যুক্তি দিয়ে তাদের অভিযোগ, সমাজে শুধুমাত্র মেয়েদেরই যাবতীয় প্রশ্নের সম্মুখে পড়তে হয়। নুসরতকে শক্ত থাকার অনুরোধ করেছেন তারা।

এদিন এক বিবৃতি জারি করে নুসরত বলেছেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি‌, বিয়ে নয়। তাই বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ তুরস্কে গিয়ে রাজকীয় ব‍্যবস্থাপনায় ‘ড্রিম ওয়েডিং’ করেছিলেন নুসরত নিখিল। কিন্তু দু বছর পর নুসরত দাবি করলেন সেই বিয়ে নাকি মিথ‍্যে। যে পদ্ধতিতে তাঁরা বিয়ে করেছিলেন তা সেই দেশে অবৈধ তো বটেই, উপরন্তু ভারতীয় আইনে হিন্দু মুসলিম বিয়ের যে বিশেষ আইন রয়েছে তাও মানা হয়নি তাঁদের বিয়েতে। ফলে যে বিয়েটাই হয়নি তার আবার কিসের বিচ্ছেদ?

Related Articles

Back to top button