টাইমলাইনবিনোদনছবি

নিখিল নেই পাশে, সম্পূর্ণ একা হয়ে গিয়েছেন নুসরত! ব‍্যথার ছোঁয়া তৃণমূল সাংসদের পোস্টে

বাংলাহান্ট ডেস্ক: তৃণমূলের (tmc) অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (nusrat jahan), নিঃসন্দেহে চর্চার কেন্দ্রে থাকা অন‍্যতম একটি নাম। দীর্ঘদিন ধরে, সংবাদ শিরোনামে বারে বারে উঠে এসেছেন তিনি। যখন তিনি শুধু মাত্র অভিনেত্রী ছিলেন তখনো বিতর্কে জড়িয়েছে তাঁর নাম। এখন রাজনীতির সঙ্গে যুক্ত হয়েও লাইমলাইটের থেকে সরেননা নুসরত।

সোশ‍্যাল মিডিয়ায় বহু বার ট্রোল হয়েছেন নুসরত। কখনো তাঁর পোশাক, মেকআপের জন‍্য, কখনো আবার রাজনৈতিক বক্তব‍্যের জন‍্য। টিকটক করার জন‍্যও তুমুল ঠাট্টা মশকরা করা হয়েছে নুসরতকে নিয়ে। এখন স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জন নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি।

প্রতিনিয়ত ট্রোলের সম্মুখীন হতে হচ্ছে নুসরতকে। কিন্তু সব ট্রোল, সমালোচনা সহ‍্য করেও মুখ বুজে নিজের কাজ করে চলেছেন তিনি। আগেও নুসরত সাফ জানিয়েছেন, তাঁর কাজ দিয়েই তাঁকে বিচার করা হোক। সেই ক্ষেত্রে অভিনেত্রী সাংসদের আত্মবিশ্বাসের সীমা অনেকটা বেশি তা নিয়ে সন্দেহের অবকাশ থাকে না।

কিন্তু কোথাও গিয়ে সম্ভবত একা হয়ে পড়েছেন নুসরত। পাশে নেই নিখিলও। প্রতিনিয়ত ট্রোল, কটাক্ষ সব একাই সহ‍্য করে ফের উঠে দাঁড়াচ্ছেন নুসরত। আর সেই বার্তাই সোশ‍্যাল মিডিয়ায় দিলেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছেন নুসরত। সবুজ কোল্ড শোল্ডার শর্ট ড্রেসে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে নুসরত লিখেছেন, ‘একা, নিজেই সমস্ত বাধা জয় করল সে।’ এই পোস্টের মাধ‍্যমে নিজের কথাই কি পরোক্ষে তুলে ধরতে চাইলেন নুসরত? এমনটাই মনে করছেন নেটিজেনরা।

এর আগেও চরম হট অবতারে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। লাল ডিপ নেক টপ ও প‍্যান্টে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছিলেন তিনি। উন্মুক্ত ক্লিভেজে একেবারে বোল্ড রূপে ধরা দিয়েইলেন নুসরত। ছবিগুলি শেয়ার করতেই তুমুল ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। তৃণমূল সাংসদের এমন বোল্ড অবতার দেখে চোখ কপালে ওঠে নেটজনতার।

নেতাজী জন্মজয়ন্তীতেও ছবি শেয়ার করেন নুসরত। নেতাজী সুভাষচন্দ্র বোসের মূর্তিতে মাল‍্যদান করে প্রণাম করতে দেখা যায় তাঁকে। ক‍্যাপশনে তিনি লেখেন, ‘দেশনায়ক, বাংলার বীর সন্তান নেতাজী সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মজয়ন্তী উপলক্ষে আমার শ্রদ্ধা।’

Back to top button