টাইমলাইনবিনোদন

বিয়ে ভাঙার গুঞ্জন তুঙ্গে, এর মাঝেই বিষ্ফোরক ইঙ্গিতবহ পোস্ট নুসরত জাহানের!

বাংলাহান্ট ডেস্ক: বাংলাহান্ট ডেস্ক: ফের ভাঙনের ইঙ্গিত টলিউডে (tollywood)। বেশ কিছুদিন ধরেই উলটো সুরে গাইছেন নুসরত জাহান (nusrat jahan) ও নিখিল জৈন (nikhil jain)। বিয়ের দেড় বছরের মধ‍্যেই দাম্পত‍্য জীবনে অশান্তি দেখা দিয়েছে দুজনের। সম্প্রতি নিজেই তা স্বীকারও করে নিয়েছেন নুসরত।

এবার অভিনেত্রী এমন একটি পোস্ট করেছেন যা ঘিরে ফের তুঙ্গে উঠেছে জল্পনা। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন নুসরত যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, ‘যে নারী জানে খাবার টেবিলে সে কি পরিবেশন করছে সে একা খেতে ভয় পায় না।’ পরোক্ষে নিখিলকেই এই বার্তা তিনি দিয়েছেন বলে মন করছে নেটিজেনরা।

IMG 20210111 212106 Bangla Hunt Bengali News
সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমকে দেওয়া সাক্ষাৎকারে তৃণমূলের সাংসদ অভিনেত্রী জানিয়েছেন, একান্ত ব‍্যক্তিগত কারণে নিখিল ও তিনি আর এক বাড়িতে থাকছেন না। আলিপুরে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে এখন বালিগঞ্জে নিজের বাপের বাড়িতে রয়েছেন নুসরত। তবে কারণটা একেবারেই ব‍্যক্তিগত বলে জানিয়েছেন তিনি। এর মধ‍্যে তৃতীয় কোনো ব‍্যক্তিও নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

অপরদিকে সম্প্রতি গিয়েছে নুসরতের জন্মদিন। এদিন স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানানো তো দূরের কথা উলটে নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে নুসরতকে আনফলো করে দিয়েছেন নিখিল। পালটা স্বামীকেও আনফলো করেছেন নুসরত। এদিন নুসরতের জন্মদিনের পার্টিতে দেখাও যায়নি নিখিলকে।

nusrat jahan 003 Bangla Hunt Bengali News
এই ঘটনা ফের মনে করিয়ে দিয়েছে শ্রাবন্তী চ‍্যাটার্জি ও রোশন সিংয়ের বিবাদকে। দাম্পত‍্য কলহের শুরুতেই একে অপরকে সোশ‍্যাল মিডিয়ায় আনফলো করেছিলেন এই জুটি। আর তারপরের কথা তো সকলেই জানেন। এখন শ্রাবন্তীর সঙ্গে আর যোগাযোগও নেই বলে জানিয়েছেন রোশন। ফের কি সেই ঘটনারই পুনরাবৃত্তি দেখা যাবে নুসরত নিখিলের জীবনে? আশঙ্কা নেটিজেনের।

Back to top button