টাইমলাইনবিনোদনভিডিও

কালো ক্রপ টপের ফাঁকে উঁকি দিচ্ছে নীল অন্তর্বাস, নুসরতের বোল্ড লুকে কাঁপছে নেটদুনিয়া, দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: নুসরত জাহান (nusrat jahan), বিনোদন থেকে রাজনীতি সব দিকেই দাপিয়ে বেড়াচ্ছেন এই তৃণমূল (tmc) সাংসদ। সেই সঙ্গে সোশ‍্যাল মিডিয়াতেও তাঁর জয়জয়কার। একের পর এক নতুন অবতারে ছবি, ভিডিও শেয়ার তাক লাগিয়ে দিচ্ছেন নুসরত।

ফের একবার বোল্ড লুকে হাজির হয়েছেন অভিনেত্রী। ছোট্ট কালো ক্রপ টপ, তার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে নীল রঙের অন্তর্বাস। সঙ্গে বেইজ প‍্যান্ট। এমনই মোহময়ী অবতারে ধরা দিয়েছেন নুসরত। নতুন ফটোশুটের (photoshoot) জন‍্যই যে এই ভিডিও তা বলার অপেক্ষা রাখে না।


কিছুদিন আগেই কালো লিপস্টিকে ক‍্যামেরাবন্দি হয়ে নজর কেড়েছিলেন নুসরত। কালো লেদার প‍্যান্ট, জ‍্যাকেট, কালো অন্তর্বাস, কালো লিপস্টিক, নুসরত জাহান যেন ‘ব্ল‍্যাক বিউটি’। নতুন ফটোশুটে এই অবতারেই ধরা দিয়েছেন তৃণমূল সাংসদ। এর আগে বহুবার বোল্ড লুকে দেখা গেলেও কালো লিপস্টিকে যেন সাহসিকতার অন‍্য মাত্রা স্থাপন করেছেন অভিনেত্রী।

সম্প্রতি কয়েকটি নতুন ফটোশুট করতে দেখা গিয়েছে নুসরত জাহানকে। কখনও ভেজা চুল, ক্রপ টপে আবার কখনও রঙিন চুড়িদার ওড়নায় চোখ ধাঁধিয়েছেন তিনি। কিন্তু এবার সম্পূর্ণ আলাদা ফর্মে নুসরত। মিষ্টি মেয়ের খোলস ছেড়ে হট, বোল্ড অবতারে ধরা দিয়েছেন।

প্রিয় বন্ধু তথা আদরের ‘বোনু’ মিমি চক্রবর্তীও চোখ ফেরাতে পারেননি নুসরতকে দেখে। কমেন্টে তিনি লিখেছেন, ‘আহাহা ব্ল‍্যাক রোজ’। নেটিজেনরাও হতবাক অভিনেত্রী সাংসদকে এই রূপে দেখে। অনেকেই বলছেন, কালো লিপস্টিক পরা সবার কম্ম নয়। কিন্তু নুসরত যথেষ্ট ভালভাবে ক‍্যারি করছেন এই লুক।

অবশ‍্য সব কমেন্টই যে প্রশংসার তা কিন্তু নয়। প্রতিবারের মতো এবারেও ট্রোলের হাত থেকে রেহাই পাননি নুসরত। নেটিজেনদের একাংশ তুমুল হাসি মশকরা শুরু করেছেন তাঁর নয়া লুক নিয়ে। এমনকি কয়েকজন ‘ডাইনি’ বলেও কটাক্ষ করেছেন নুসরতকে। অবশ‍্য বরাবরের মতোই এসবে পাত্তা দেওয়ার প্রয়োজনও মনে করেননি অভিনেত্রী সাংসদ।

নতুন ছবি, সাংসদের কাজকর্ম এসব নিয়েই ব‍্যস্ত রয়েছেন নুসরত। পুজোতেই মুক্তির অপেক্ষায় তাঁর আগামী ছবি ‘SOS Kolkata’। বছর শেষ হলেই তোড়জোড় শুরু হবে একুশের ভোটের। রাজনৈতিক ঘাতঘোঁত এখন মোটামোটু ভালই রপ্ত করে নিয়েছেন নুসরত। অভিনয়ের পাশাপাশি শান দিচ্ছেন রাজনৈতিক কলাকৌশলেও। সব মিলিয়ে এখন দম ফেলারও ফুরসত নেই নুসরত জাহানের।

Back to top button
Close