টাইমলাইনবিনোদন

কালো শাড়ি খোলা চুলে সাদামাটা ঘরোয়া লুক, ‘স্মিতা স‍্যান‍্যাল’এর সঙ্গে আলাপ করালেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: টলিউড (tollywood) অভিনেত্রী তথা তৃণমূল (tmc) সাংসদ নুসরত জাহানকে (nusrat jahan) ঘিরে এখন নানান গুঞ্জনের আবহ। অভিনেত্রী সাংসদের ব‍্যক্তিগত জীবনের টানাপোড়েন এখন সংবাদ শিরোনামে থাকে প্রায় প্রতিদিনই। নুসরত ইতিমধ‍্যেই স্পষ্ট জানিয়েছেন, তাঁর অভিনয় তাঁর কাজের মধ‍্য দিয়ে তাঁকে বিচার করতে। এবার আগামী ছবির লুকের একটি ছবি পোস্ট করেছেন নুসরত।

ব্রাত‍্য বসুর পরিচালনায় ‘ডিকশনারি’ ছবিতে অভিনয় করতে চলেছেন নুসরত। সেই ছবিতেই তাঁর লুক এবার প্রকাশ‍্যে আনলেন অভিনেত্রী। ছবিতে নুসরতের চরিত্রের নাম স্মিতা স‍্যান‍্যাল। তাঁর স্বামী অশোক পেশায় পুরুলিয়া বন বিভাগের আধিকারিক।

72779635 190608892114813 7497269584511389901 n Bangla Hunt Bengali News

স্বামী ও মেয়ে চানুর সঙ্গে সরকারি বাংলায় থাকেন স্মিতা। স্বভাবে বহির্মুখী ও উদাসীন। এমনটাই নিজের চরিত্রের সম্পর্কে জানিয়েছেন নুসরত। সেই সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন তিনি। লাল পাড় কালো শাড়ি, খোলা চুলে দেখা গিয়েছে তাঁকে। একেবারে সাদামাটা লুকেই ধরা দিয়েছেন তিনি।

এর আগেও স্মিতার লুকে ভাইরাল হয়েছিল নুসরতের ছবি। গোলাপি পাড় হলুদ শাড়ি, কপালে ছোট্ট টিপ আর একঢাল লম্বা খোলা চুল। এমনি সাজে ধরা দিয়েছিলেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

নুসরতের এক ফ‍্যান পেজ থেকে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল সেই ছবি। এমন শাড়ি পরে সাদামাটা মেকআপ হীন লুকে অসামান‍্য দেখাচ্ছিল নুসরতকে। ব্রাত‍্য বসুর ছবি ‘ডিকশনারি’তে এমনই সাদামাটা ঘরোয়া লুকেই দেখা মিলবে সাংসদ অভিনেত্রীর।

প্রসঙ্গত, দীর্ঘ নয় বছর পর এই ডিকশনারি ছবি দিয়েই ফের পরিচালনায় ফিরছেন ব্রাত‍্য বসু। বুদ্ধদেব গুহর ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ ছোট গল্পের কাহিনি অবলম্বনেই তৈরি হতে চলেছে এই ছবি। চলতি বছরের জানুয়ারিতেই জানা গিয়েছিল ব্রাত‍্য বসুর পরিচালনায় এই ছবিতে অভিনয় করতে চলেছেন নুসরত।

সাংসদ অভিনেত্রী ছাড়াও এই ছবিতে মুখ‍্য ভূমিকায় দেখা যাবে আবির চ‍্যাটার্জি ও পরমব্রত চট্টোপাধ‍্যায়কে। আবিরকে দেখা যাবে নুসরতের স্বামীর চরিত্রে।

Back to top button