টাইমলাইনবিনোদন

ঈশানের প্রথম দূর্গাপুজো, ছেলেকে নিয়ে বাড়িতেই উদযাপন করবেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: কড়া নাড়ছে দূর্গাপুজো। এ বছর ছোট্ট ঈশানের প্রথম পুজো। সেই সঙ্গে মা হিসেবে নুসরত জাহানেরও (nusrat jahan)। যদিও মাত্র এক মাস বয়সী ঈশানের এখনি পুজো নিয়ে কোনো ধারনা জন্মায়নি। কিন্তু মা নুসরতের উত্তেজনার কমতি নেই। ছেলেকে নিয়ে মা হিসেবে এই প্রথম বার দূর্গাপূজো উদযাপন করবেন তিনি।

তবে অবশ‍্যই করোনা বিধি মেনে। অন‍্য বারের তুলনায় এবারের পুজো একটু আলাদা নুসরতের কাছে। তার দুটো কারণ, প্রথমত তিনি এখন মা হয়েছেন, ছেলের সুরক্ষার দিকটাই প্রথম মাথায় রাখতে হচ্ছে তাঁকে। তাছাড়া করোনার ভ্রুকুটি যায়নি এখনো। তাই এবারের পুজো পুরোটাই বাড়িতে কাটাবেন নুসরত।


এমনিতে অন‍্যবারেও পুজোতে তাঁর বাড়িতেই বসে আড্ডা, খাওয়া দাওয়ার আসর। সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় অভিনেত্রী জানালেন, এবারের পরিকল্পনাটাও কিছুটা তেমনি। বন্ধু বান্ধবদের সঙ্গে বাড়িতে বসে আড্ডা দেবেন। সেই সঙ্গে ছেলের সঙ্গেও বেশি করে সময় কাটাবেন।

পাশাপাশি পুজোর সাজ ও খাওয়া দাওয়ার দিকটাও কিন্তু ভোলেননি নুসরত। জানালেন, রোল, চাউমিন সহ সমস্ত রকম জাঙ্কফুড খাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর পুজোতে। আর পুজোর বিশেষ সাজের খবর তো আগেই দিয়েছেন নুসরত।

মা হওয়ার পর এক মাস পর্যন্ত বাড়িতে কাটালেও সম্প্রতি ফের ক‍্যামেরার মুখোমুখি হয়েছেন তিনি। এতদিন অবশ‍্য টুকটাক ফটোশুট করছিলেন তবে মা হওয়ার পর নুসরতের প্রথম ছবি এটাই।

ছেলেকে বাড়িতে রেখেই শুটিং সেটে আসতে হচ্ছে নুসরতকে। তাই শুটিং সেরে তড়িঘড়ি নাকি বাড়ি ফেরার তাড়া থাকছে অভিনেত্রীর। যত তাড়াতাড়ি সম্ভব শুটিং শেষ করে ছেলের কাছে ফিরতে চান তিনি। ঈশানকে এতটাই চোখে হারাচ্ছেন নুসরত। অবশ‍্য অভিনেত্রী নিজেই স্বীকার করে নিয়েছেন ছেলেকে নিয়ে ঠিক কতটা প্রোটেকটিভ তিনি।

ছেলের ব‍্যাপারে তিনি খুবই কড়া। যা করার সব নিজেই করেন। অন‍্য কাউকে ছেলেকে হাত লাগাতে পর্যন্ত দিচ্ছেন না। নুসরতের ঘনিষ্ঠ সূত্রের খবর, এই সময় বাড়িতে বেশি অতিথি আসুক তা চাইছেন না নুসরত। কেউ যদি এসেও পড়ে তাহলেও ছেলেকে দেখতে দিচ্ছেন না তিনি। ব‍্যতিক্রম অবশ‍্যই যশ দাশগুপ্ত। নিজে নুসরত সকালে কাজ করছেন, কিন্তু রাতে ছেলের জন‍্য ঘুমাতেও পারছেন না। তবে তাতেও কোনো সমস‍্যা নেই নুসরতের।

Related Articles

Back to top button