টাইমলাইনবিনোদন

সৌরভের বায়োপিকে ডোনা হোক নুসরত, ট্রোল থেকে রেহাই মিলছে না অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: গত কয়েকদিন ধরে ক্রীড়া তথা বিনোদন জগতে উত্তেজনায় ফুটছে একটি খবরকে ঘিরে। বলিউডে তৈরি হতে চলেছে প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের (sourav ganguly) বায়োপিক। সৌরভ নিজেই সম্মতি দিয়েছেন এই খবরে। এরপর থেকেই ছবির অভিনেতা অভিনেত্রীদের নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে নেটমাধ‍্যমে।

সৌরভের সম্ভাব‍্য চরিত্রাভিনেতা হিসাবে উঠে আসছে রণবীর কাপুরের নাম। ছবিতে সৌরভ হওয়ার দৌড়ে নাকি তিনিই সবথেকে এগিয়ে আছেন। পছন্দের তালিকায় অবশ‍্য রয়েছে আরো দুজন অভিনেতা। তবে এখনো নির্মাতাদের তরফে এই বিষয়ে কোনো ঘোষনা করা হয়নি। এদিকে নেটিজেনদের একাংশ নিজেরাই উদ‍্যোগ নিয়ে সৌরভ জায়া ডোনা গঙ্গোপাধ‍্যায়ের (dona ganguly) চরিত্রের কাস্টিং করে নিয়েছেন।


নেটজনতার বক্তব‍্য ডোনার চরিত্রে টলি অভিনেত্রী নুসরত জাহানকে (nusrat jahan) বেশ মানাবে। তবে এটা যে নেহাতই মশকরা তা আর বলার অপেক্ষা রাখে না। এই নিয়ে ইতিমধ‍্যেই সোশ‍্যাল মিডিয়ায় ট্রোল শুরু হয়েছে। এমনিতেই বিভিন্ন কারণে নেটিজেনদের ব‍্যাড বুকে চলে গিয়েছেন অভিনেত্রী। তাই যে কোনো বিষয়েই নুসরতের প্রসঙ্গ টেনে এনে তাঁকে ট্রোল করতে ছাড়ছেন না নেটনাগরিকরা।

প্রসঙ্গত, এর আগে বহুবার সৌরভের বায়োপিক হওয়ার গুঞ্জনে ভেসেছে বিনোদন জগৎ। কিন্তু প্রতিবারই জানা গিয়েছে সেসব নেহাতই গুজব। তবে এবারে মহারাজ নিজেই স্বীকার করেছেন খবরের সত‍্যতা। ভায়াকম এর ব‍্যানারে তৈরি হতে চলেছে ছবি। ইতিমধ‍্যেই শুরু হয়ে গিয়েছে প্রি প্রোডাকশনের কাজ। তবে পরিচালকের নাম এখনি বলতে রাজি হননি সৌরভ। চিত্রনাট‍্য লেখার কাজ বেশ কিছুটা এগিয়েছে বলে জানিয়েছেন তিনি। বিসিসিআই সভাপতি হওয়ার আগ পর্যন্ত সৌরভের গোটা ক্রিকেটীয় সফরটাই এই ছবিতে ফুটে উঠবে বলে খবর।

Related Articles

Back to top button