টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনভিডিও

বিজেপির মিছিলে যাওয়ার জন‍্য দেওয়া হচ্ছে তিনশো টাকা, ভিডিও টুইট করে অভিযোগ নুসরতের

বাংলাহান্ট ডেস্ক: বিধানসভা নির্বাচনের (election) আগে কাউকে এক ফোঁটাও জমি ছাড়তে রাজি নয় তৃণমূল (tmc) বিজেপি (bjp) কোনো পক্ষই। আর মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের নেতৃত্বে গেরুয়া শিবিরের উদ্দেশে নিয়ম করে তোপ দাগতে ছাড়ছেন না সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। এবার তিনি অভিযোগ তুলেছেন টাকার টোপ দিয়ে সভায় লোক জড়ো করছে বিজেপি।

একটি ভিডিও টুইট করেছেন নুসরত। সেখানে এক ব‍্যক্তিকে বলতে শোনা যায় বিজেপির মিছিলে যাওয়ার জন‍্য তিনশো টাকা করে দেওয়া হচ্ছিল। ওই ব‍্যক্তি বলেন তারা মিছিলে যাননি তবে কিছু মানুষ গিয়েছেন। টুইটে নুসরত লিখেছেন, ‘বিজেপির মিছিলে যত না লোক হচ্ছে তার থেকে বেশি টাকা দিয়ে তাদের নিয়ে যাওয়া হচ্ছে। ভিডিওতে দেখুন কিভাবে বাংলার মানুষেরা এই বহিরাগতদের নোট ব‍্যাঙ্ক রাজনীতিকে প্রত‍্যাখ‍্যান করেছে।’


এখানেই শেষ নয়, বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব‍্যর একটি টুইট রিটুইট করেও খোঁচা মেরেছেন নুসরত। অমিত মালব‍্য টুইটে লিখেছেন, বন্দে মাতরম ধ্বনি পিসিকে আজ ঘুমাতে দেবে না। ফের হ‍্যাশট‍্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘দিদির সাথে বাংলা’। অমিতের এই টুইট নিয়েই খোঁচা মেরে নুসরত হ‍্যাশট‍্যাগের দিকে সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেছেন বিজেপি সত‍্যি বলেছে এবার।

 

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার একটি ভিডিও টুইট করেও কটাক্ষ করেছেন নুসরত। তিনি দাবি করেছেন প্রধানমন্ত্রী টেলিপ্রম্পটার ব‍্যবহার করে বক্তৃতা দিচ্ছেন। বিজেপি যে বহিরাগত তা তারা বারবার প্রমাণ করে দিচ্ছে, এমনটাই বক্তব‍্য নুসরতের।

Back to top button