টাইমলাইনবিনোদনভিডিও

আইটেম গার্ল সাংসদ, জনগণের টাকায় ফুটানি! নুসরতের ভিডিওতে ট্রোলের বন‍্যা

বাংলাহান্ট ডেস্ক: ট্রোল সহজে পিছু ছাড়ে না নুসরত জাহানের (Nusrat Jahan)। কোনো না কোনো কারণে বাংরবার কাঠগড়ায় তোলে তাঁকে নেটনাগরিকরা। সম্প্রতি শনিবাসরীয় রাতে আবারো একটি ভিডিও শেয়ার করে ট্রোলের শিকার হয়েছেন নুসরত।

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি সোশ‍্যাল মিডিয়ায়। সাদা কালো টু পিস পরে শপিং মলে ঘুরছেন তিনি। ভিডিও জুড়ে কার্যত পাখির মতো ডানা মেলে এদিক থেকে ওদিকে উড়ে গেলেন নুসরত। খানা পিনার পাশাপাশি হাতে ফুলের বোকে নিয়েও পোজ দিয়েছেন সাংসদ অভিনেত্রী।


ক‍্যাপশনে নুসরতের বার্তা, সপ্তাহের শেষ মানেই খাবার, আনন্দ আর কেনাকাটা। ভিডিও দেখে স্পষ্ট, জমিয়ে জীবনটাকে উপভোগ করছেন নুসরত। যদিও তাঁর হাবভাব দেখে কটাক্ষ উড়ে আসতে সময় লাগেনি। একজনের বক্তব‍্য, নুস‍রতকে দেখে বোঝাই যায় না যে তিনি এক ছেলের মা। ঈশানের জন্মের পর থেকে শুধু এদিক ওদিক ঘুরেই চলেছেন। ছেলেকে কখনোই সঙ্গে দেখা যায় না বাবা মায়ের।

কারোর কটাক্ষ, আমাদের দেশের আইটেম গার্ল সাংসদ। একজন লিখলেন, সাংসদের টাকা মানে জনগণের টাকায় শপিং করছেন নুসরত। তো কারোর ব‍্যঙ্গ, নামেই সাংসদ। কখনো তো বসিরহাটের জন‍্য কোনো কাজ করতে দেখা গেল না নুসরতকে।


তবে নুসরত যে এসব ট্রোলে পাত্তা দেন না তার প্রমাণ আগেই পাওয়া গিয়েছে। নীল বিকিনির সঙ্গে হলুদ পালাজো পরে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। আকাশকে রাঙিয়ে নিজের করে নেওয়ার বার্তা দিয়েছিলেন নুসরত। এবার তিনি আরো বোল্ড, আরো সাহসী। ট্রোল হবে? হোক না! নুসরতের পোস্টে ‘ডোন্ট কেয়ার’ ভাব স্পষ্ট।

গত কয়েকদিন ধরেই পোশাকের ধরণ ধারণ নিয়ে সমালোচনা সইতে হচ্ছিল তাঁকে। কখনো ইদের দিনে খোলামেলা পোশাক পরে, আবার কখনো অন্তর্বাস দেখিয়ে নেটনাগরিকদের নিশানায় চলে আসছিলেন নুসরত। সাংসদের দায়িত্ব নিয়েও জ্ঞান শুনতে হচ্ছিল তাঁকে। কিন্তু কোনো নেতিবাচকতাতেই মন দেওয়ার প্রয়োজন মনে করেন না নুসরত।

Related Articles

Back to top button