টাইমলাইনবিনোদন

নাক আর ঠোঁট কী বিশাল! নুসরত জাহানকে ‘পর্ন স্টার’ বলে কটাক্ষ নেটজনতার

বাংলাহান্ট ডেস্ক: তারকা মাত্রেই ট্রোল (Troll) হন নেটপাড়ায়। এক্ষেত্রে ট্রোলারদের বিশেষ পছন্দের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। শুটিংয়ের মাঝেও সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। ফটোশুট, রিল ভিডিওতে নজর কাড়েন সুন্দরী নুসরত। যদিও এখন তাঁর রূপ নিয়ে প্রায়ই কটাক্ষ করেন নিন্দুকরা।

সম্প্রতি নেটদুনিয়ায় ভক্তদের জন‍্য কয়েকটি সেলফি শেয়ার করেছেন নুসরত। অলস দিনে তাঁর ক‍্যামেরায় পটাপট উঠেছে ছবি। হলুদ অফ শোল্ডার টপ পরেছেন তিনি। চোখে গভীর কালো কাজল আর ঠোঁটে হালকা লিপস্টিক। তাতেই রূপ খুলেছে অভিনেত্রীর। কিন্তু নুসরতের এই লুক মোটেই পছন্দ হয়নি নেটনাগরিকদের একাংশের।


কয়েকজন কটাক্ষ করেছেন নুসরতের নাক আর ঠোঁট নিয়ে। হঠাৎ এমন বেঢপ আকারের হয়ে গেল কীকরে? অনেকদিন ধরেই এই প্রশ্নটা করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, আগেই মিষ্টি দেখতে ছিল নুসরতকে। এখন সুন্দর মুখটার কী অবস্থা করেছেন! এমনকি ফের ‘পর্ন স্টার’ কটুক্তিও শুনতে হয়েছে নুসরতকে।

নুসরত অবশ‍্য এসব ট্রোলিংয়ে বিশেষ পাত্তা দেন না। নিজের লুক নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে ভালবাসেন তিনি। সম্প্রতি সাদা শার্ট টপ জিন্সের প‍্যান্ট আর ঠোঁটে লাল টুকটুকে লিপস্টিক দিয়ে সেজেছিলেন তিনি। তাঁর সেই সাজ প্রশংসা কুড়িয়েছিল নেটিজেনদের।


দুদিন আগে র‍্যাম্প ওয়াকের একটি ভিডিও শেয়ার করেছিলেন নুসরত। লাল লেহেঙ্গায় সেজেছিলেন তিনি। সঙ্গে গলায় হীরে ও পান্নার হার, খোলা চুলে মোহময়ী অভিনেত্রী। সিঁথিতে জ্বলজ্বল করছিল সিঁদুর।

এই সাজেই র‍্যাম্প ওয়াক করেছেন নুসরত। তার আগে পোজ দিয়েছেন ক‍্যামেরার জন‍্য। সে ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল। নুসরতের রূপে মন্ত্রমুগ্ধ নেটনাগরিকরা। আবারো পুরনো টলি নায়িকা নুসরতকেই যেন ফিরে পেয়েছিলেন তারা। এমনিতে প্রায়ই নিজের ছবি, ভিডিওর জন‍্য ট্রোলড হন নুসরত। তবে এই পোস্টে নিন্দার থেকে প্রশংসাই বেশি পেয়েছিলেন নায়িকা।

Related Articles