টাইমলাইনবিনোদন

ডেলিভারির সময় ক্রমেই এগোচ্ছে, শেষমেষ বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে এলেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: ট্রোল, সমালোচনা নতুন কোনো বিষয় নয় অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের (nusrat jahan) কাছে। বারেই বারেই সোশ‍্যাল মিডিয়ায় বা বাস্তব জগতে নিন্দা সমালোচনার শিকার হতে হয়েছে তাঁকে। সাংসদ হয়ে ফ‍্যাশন ফটোশুটের জন‍্য বা মুসলিম হয়ে একজন হিন্দুকে বিয়ে করে সিঁদুর পরার জন‍্য, বহুবার তাঁকে উদ্দেশ‍্য করে ধেয়ে এসেছে কটাক্ষের তীর।

এখন তো মা হওয়ার গুঞ্জনের জন‍্যও প্রশ্নের মুখে পড়তে হয়েছে নুসরতকে। নিখিল জৈনের সঙ্গে দীর্ঘদিন কোনো সম্পর্ক নেই। তবে কী যশ দাশগুপ্তের সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন অভিনেত্রী? এমনি সব প্রশ্নের সম্মুখীন হয়েছেন নুসরত। তার উপর এতদিন মুখে কুলুপ এঁটে থেকে এখন তিনি দাবি করেছেন, নিখিলের সঙ্গে নাকি তাঁর বিয়েটা বৈধই নয়। শুধুমাত্র সহবাস করেছেন তাঁরা।


তবে কোনো বিতর্ক, ট্রোলকেই তেমন পাত্তা দেন না অভিনেত্রী। তাঁর সাম্প্রতিক সোশ‍্যাল মিডিয়া পোস্ট থেকে সেটাই আরো স্পষ্ট হয়েছে। নুসরতের বেবি বাম্পের ছবি আগেই ভাইরাল হয়েছিল সংবাদ মাধ‍্যমের দৌলতে। এতদিন রাখঢাক করলেও এবার নিজেই বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে আসলেন নুসরত।

নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে দুটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নীল ডেনিম প‍্যান্ট ও সাদা ফুল স্লিভ সোয়েটার পরেছেন নুসরত। গায়ে জড়িয়েছেন একটি গোলাপি প্রিন্টের শাল। শালটি এমন ভাবে জড়িয়েছেন যাতে বেবি বাম্প ঢাকা পড়ে। তবে তা সত্ত্বেও যথেষ্ট ভাল বোঝা যাচ্ছে নুসরতের সন্তানসম্ভবা হওয়ার চিহ্ন।

মুখে প্রাণখোলা হাসি নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছেন নুসরত। ক‍্যাপশনটিও যথেট অর্থবহ। অভিনেত্রী লিখেছেন, ‘উদারতা সবকিছু বদলে দেয়’। তাহলে কি শেষমেষ নিজের নতুন রূপকে প্রকাশ‍্যে আনার সিদ্ধান্ত নিয়েই নিলেন নুসরত? ক‍্যাপশন দেখে তেমনটাই মনে করছেন নেটিজেনরা। এর আগেও সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ‍্যে আসতে নুসরত লিখেছিলেন, ‘তুমি নিজের মতো করে ফুটে উঠবে’।

প্রসঙ্গত, ২০১৯এ লোকসভা নির্বাচনে জিতেই তুরস্কে রাজকীয় ‘বিয়ে’ সারেন নুসরত ও নিখিল জৈন। যদিও এখন সেই ‘বিয়ে’ অস্বীকার করেছেন অভিনেত্রী। তিনি দাবি করেছেন ওই বিয়ে অবৈধ ছিল। অর্থাৎ এতদিন তাঁরা শুধুই লিভ ইন করেছেন। গত বছর পুজোর পর থেকেই যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের সম্পর্কের গুঞ্জন প্রবল হতে থাকে।

শোনা যায়, ‘SOS Kolkata’ ছবির শুটিংয়ের সময়েই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। অতি সম্প্রতি নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবরও প্রকাশ‍্যে এসেছে। ভাইরাল হয়েছে অভিনেত্রীর বেবি বাম্পের ছবিও। যদিও নুসরতের ভাবী সন্তানের বাবা কে তা এখনো জানা যায়নি।

Related Articles

Back to top button