fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গবিনোদনরাজনীতি

বসিরহাটের মানুষের সঙ্গে আছি, ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে গিয়ে বললেন তৃণমূল সাংসদ নুসরত জাহান

বাংলাহান্ট ডেস্ক: আমফান (amphan) পরবর্তী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে বসিরহাট (basirhat) গেলেন তৃণমূল (tmc) সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। গতকাল, ২২ মে বসিরহাটে আমফানের ফলে মানুষের দুরবস্থা দেখতে বসিরহাট পৌঁছান নুসরত। সেখানে মানুষের সঙ্গে কথাবার্তা বলেন, তাদের সাহস জুগিয়ে অভিনেত্রী জানান, তিনি তাদের পাশে রয়েছেন।


প্রথমে মালঞ্চের মোড়ে দাঁড়িয়ে সরাসরি মানুষের সঙ্গে কথা বলেন। তারপর পৌঁছান মিনাখা ও চৈতাল গ্রাম পঞ্চায়েতের ত্রাণ শিবিরে। সেখানকার অবস্থা পরিদর্শন করেন। সকলকে কাপড় দিয়ে মাস্ক বানিয়েও পরতে শেখান নুসরত।
এসব ছবি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলেও শেয়ার করেছেন অভিনেত্রী। তিনি জানান, এই কঠিন পরিস্থিতিতে সকলে মিলে লড়তে হবে। করোনার বিরুদ্ধেও যেমন রুখে দাঁড়ানো প্রয়োজন তেমনই আমফানের মোকাবিলাও করতে হবে।
সম্প্রতি শোনা গিয়েছিল স্বামী নিখিল জৈনকে প্রধানমন্ত্রীর বৈঠকে ঢোকার অনুমতি না দেওয়ায় মুখ‍্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর বৈঠক ছেড়ে বেরিয়ে আসেন নুসরত। তবে এদিন তিনি জানান, তিনি এখন বসিরহাটে মানুষের কাছে এসেছেন। সমস্ত ত্রাণ শিবিরগুলি ঘুরে দেখছেন। বসিরহাট কলেজে মুখ‍্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর প্রশাসনিক বৈঠকে পার্টির অন‍্যান‍্য কর্মীদের সঙ্গে তিনিও উপস্থিত ছিলেন বলে জানান নুসরত।

আগামী সপ্তাহে হিঙ্গলগঞ্জ ও সন্দেশখালি যাবেন বলে জানান সাংসদ অভিনেত্রী। এই কঠিন পরিস্থিতিতে তিনি বসিরহাটের মানুষদের পাশে রয়েছেন বলেও আশ্বাস দেন নুসরত জাহান। তাঁকে দেখে মানুষ নিজেদের দুর্দশার কথা জানাতে ব‍্যস্ত হয়ে পড়ে। নুসরত তাদের বলেন, আপাতত ত্রাণ শিবিরেই দু বেলা খাওয়া দাওয়া করতে ও অবশ‍্যই মাস্ক পরে থাকতে।

Back to top button
Close
Close