টাইমলাইনবিনোদন

গোপনে বিয়েও করে নিয়েছেন যশকে! নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার করেও সিঁথিতে সিঁদুর নিয়ে বিশ্বকর্মা দর্শনে নুসরত

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি প্রকাশ‍্যে এনেছেন সন্তানের বাবার নাম। সর্বক্ষণের সঙ্গী যশ দাশগুপ্তই (yash dasgupta) তাঁর সন্তানের বাবা, স্বীকার করে নিয়েছেন নুসরত জাহান (nusrat jahan)। তুরস্কে গিয়ে নিখিল জৈনের সঙ্গে রাজকীয় ভাবে বিয়ে সেরেছিলেন সাংসদ অভিনেত্রী। নির্বাচনে জেতার পরপরই নিখিলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নুসরত। যদিও পরে সেই বিয়ে অস্বীকার করেছেন তিনি।

অন্তঃসত্ত্বা হওয়ার পরেই নুসরত দাবি করেছেন নিখিলের সঙ্গে তুরস্কে বিয়েটা অবৈধ। তাঁরা শুধু সহবাস সঙ্গী ছিলেন। তখন নিখিলও পালটা দাবি করেছিলেন নুসরতের সন্তান তাঁর নয়। শেষমেষ তাঁর কথাই সত‍্যি হল। অভিনেত্রী স্বীকার করলেন তাঁর সন্তানের বাবা যশই। এবার বিশ্বকর্মা পুজোর দিন সেজেগুজে যশের সঙ্গে ঠাকুর দর্শনে এলেন নুসরত।


অভিনেত্রী প্রযোজক এনা সাহার অফিসে আয়োজন হয়েছিল বিশ্বকর্মা পুজোর। সেখানেই যশকে সঙ্গী করে এসেছিলেন নুসরত। হালকা গোলাপি রঙা চুড়িদার, হালকা গয়না, ঠোঁটে গাঢ় লিপস্টিক এমন সাজেই এদিন দেখা মিলল অভিনেত্রীর। তবে সবথেকে বেশি নজরে পড়েছে তাঁর সিঁথির সিঁদুর। নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার করলে সিঁদুর কেন পরেছেন নুসরত? তবে কি ইতিমধ‍্যেই যশের সঙ্গে বিয়েটাও সেরে নিয়েছেন তিনি? ছবি দেখে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

কারোর কটাক্ষ, লিভ ইনেও সিঁদুর পরা যায়। নুসরত আগেও সেটা দেখিয়েছেন। তাই এত নাটকের পর আর কেউ বিশ্বাস করবে না। আবার কারোর রাগ, মুসলিম হয়ে সিঁদুর কেন পরেছেন নুসরত? একের পর এক ট্রোলের শিকার হয়ে চলেছেন অভিনেত্রী সাংসদ।

সন্তানের পিতৃপরিচয় জানানো নিয়ে নুসরতের উপরে ক্ষেপেছিলেন বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন। তাঁর বক্তব‍্য, এই যে লুকোচুরি সন্তানের বাবা কে তা জানানোর ব্যাপারে, তার কোনো দরকার ছিল না। তসলিমা এও বলেছিলেন, তিনি অবাক হবেন না যদি কোনওদিন প্রকাশ হয় যে  গোপনে নুসরত যশকে বিয়েও করেছেন। এখন দেখা যাচ্ছে লেখিকার কথাটাই সত‍্যি হয়ে দাঁড়িয়েছে, কটাক্ষ নেটিজেনদের।

Related Articles

Back to top button