টাইমলাইনবিনোদনছবি

হলুদ শাড়ি, একঢাল খোলা চুল, সাদামাটা লুকে মন জয় করলেন নুসরত, তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: গোলাপি পাড় হলুদ শাড়ি, কপালে ছোট্ট টিপ আর একঢাল লম্বা খোলা চুল। এমনি সাজে ধরা দিলেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। নুসরতের আগামী ছবি ‘ডিকশনারি’র জন‍্যই এমন লুকে হাজির তিনি। আর সোশ‍্যাল মিডিয়ায় সেই ছবি (photo) শেয়ার করা মাত্রই ভাইরাল (viral)।

নুসরতের এক ফ‍্যান পেজ থেকে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এই ছবি। এমন শাড়ি পরে সাদামাটা মেকআপ হীন লুকে অসামান‍্য দেখাচ্ছে নুসরতকে। ব্রাত‍্য বসুর ছবি ‘ডিকশনারি’তে এমনই সাদামাটা ঘরোয়া লুকেই দেখা মিলবে সাংসদ অভিনেত্রীর। ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে নুসরতের এই ছবি।

প্রসঙ্গত, দীর্ঘ নয় বছর পর এই ডিকশনারি ছবি দিয়েই ফের পরিচালনায় ফিরছেন ব্রাত‍্য বসু। বুদ্ধদেব গুহর ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ ছোট গল্পের কাহিনি অবলম্বনেই তৈরি হতে চলেছে এই ছবি। চলতি বছরের জানুয়ারিতেই জানা গিয়েছিল ব্রাত‍্য বসুর পরিচালনায় এই ছবিতে অভিনয় করতে চলেছেন নুসরত।

সাংসদ অভিনেত্রী ছাড়াও এই ছবিতে মুখ‍্য ভূমিকায় দেখা যাবে আবির চ‍্যাটার্জি ও পরমব্রত চট্টোপাধ‍্যায়কে। ফেব্রুয়ারিতেই শুরু হয়ে যায় ছবির শুটিং। শুটিং করতে বোলপুরে এসেছিলেন নুসরত। আর নুসরত যেখানে সেখানে অনুরাগীদের ভিড় তো হবেই।

 

শুটিংয়ের স্থানে নুসরত পৌঁছতেই তাঁকে ঘিরে ধরেন একদল মানুষ। তার মধ্যে বেশির ভাগই পড়ুয়া। নুসরতও খালি হাতে তাদের ফিরিয়ে দেওয়ার পাত্রী নন। তাই দেদার বিতরণ করা হয় আইসক্রিম। বিলি করেন খোদ অভিনেত্রী।

 

এই পুরো ঘটনার ভিডিও নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছিলেন নুসরত। সেখানে তাঁকে দেখা যায় দেহরক্ষীদের হাত থেকে নিয়ে দেদারে আইসক্রিম বিলোতে। কাউকেই খালি হাতে।ফেরত যেতে দেননি সেদিন নুসরত। সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল সেই ভিডিও। এখন অবশ‍্য শুটিং শেষ হয়ে গিয়েছে। তবে মুক্তির তারিখ এখনো ঘোষনা হয়নি।

Back to top button