টাইমলাইনবিনোদনছবি

ক্লিভেজের পাশে উঁকি দিচ্ছে ‘Victory’ ট‍্যাটু, নির্বাচনের আগে উত্তাপ ছড়ালেন তৃণমূল সাংসদ নুসরত

বাংলাহান্ট ডেস্ক: বিধানসভা ভোটের (election) আগে যখন টলিউডে রাজনৈতিক দলবদলের পালা শুরু হয়েছে তখন তৃণমূলের (tmc) হয়েই বিজেপির (bjp) বিরুদ্ধে গলা ফাটাচ্ছেন সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। প্রায়দিনই বিরোধী গেরুয়া পার্টির উদ্দেশে একের প‍র এক তোপ দাগতে দেখা যায় তৃণমূলের এই অভিনেত্রী সাংসদকে।

তবে শুধু রাজনীতি নয়, সর্বোপরি নুসরত একজন অভিনেত্রীও বটে। রাজনীতির জগতের পাশাপাশি গ্ল‍্যামার জগতটাও দারুন ভাবে সামলাচ্ছেন তিনি। আসন্ন নির্বাচনী প্রচারের সঙ্গে সঙ্গে ফটোশুটও চলছে পাল্লা দিয়ে। আর এই নতুন ফটোশুটগুলি আরো উত্তাপ ছড়াচ্ছে ভোটের বাজারে‌।

সম্প্রতি দুটি নতুন ছবি শেয়ার করেছেন নুসরত। কালো এমব্রয়ডারি করা অফ শোল্ডার টপে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক্লিভেজের পাশ থেকে উঁকি দিচ্ছে ‘Victory’ ট‍্যাটু। খোলা চুল, লাল ঠোঁটে চরম মোহময়ী দেখাচ্ছে নুসরতকে।৮০হাজার ছাড়িয়েছে ছবিতে লাইকের সংখ‍্যা।

 

আরো একটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন নুসরত। এই ছবিতে তিনি যেন ‘বোহো’ লুকে ধরা দিয়েছেন। কালো পোশাকে প‍্যান্ট ছাড়াই ক‍্যামেরাবন্দি হয়েছেন নুসরত। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি।

সম্প্রতি শোনা যায় করোনা আক্রান্ত হয়েছেন নুসরত জাহান। খবর ছড়িয়ে পড়তেই মুখ খোলেন অভিনেত্রী নিজে। হিন্দুস্তান টাইমসকে নুসরত জানান, তাঁর জ্বর রয়েছে। ভাইরাল ফিভারের জন‍্য ওষুধ দিয়েছেন চিকিৎসক। কিন্তু এখনো করোনা পরীক্ষা করাতে বলেননি তাঁকে। চিকিৎসক বললেই করোনা পরীক্ষা করাবেন তিনি। আপাতত সতর্কতার জন‍্য কয়েকটি সূচি বাতিল করেছেন নুসরত।

Back to top button