টাইমলাইনবিনোদন

গুঞ্জন সত‍্যি করে বেবিবাম্প নিয়ে প্রকাশ‍্যে নুসরত জাহান! টলিপাড়ায় খুশির হাওয়া

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে সব জল্পনার অবসান। সত‍্যিই মা হতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান‌ (nusrat jahan)। ভাবী সন্তানের পিতৃপরিচয় এখনো পাওয়া না গেলেও বেবিবাম্প (baby bump) নিয়ে নুসরতের ছবি ভাইরাল হয়েছে সংবাদ মাধ‍্যমে। টলিপাড়ার ঘনিষ্ঠ দুই বন্ধুকে নিয়ে হাসিমুখে ক‍্যামেরাবন্দি হয়েছেন নুসরত।

গত কয়েকদিন ধরেই নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবরে উত্তাল হয়েছিল নেটপাড়া। উত্তেজনার আগুনে ঘি ঢেলে নুসরতের ‘স্বামী’ নিখিল জৈন দাবি করেছিলেন, এই সন্তান তাঁর নয়। কারণ গত বেশ কয়েক মাস ধরে নুসরতের সঙ্গে তাঁর কোনো সম্পর্কই নেই। এরপরেই নুসরত বিবৃতি দিয়ে জানান, নিখিলের সঙ্গে নাকি তাঁর বিয়েই হয়নি। কিন্তু তিনি আদৌ সন্তানসম্ভবা কিনা সে বিষয়ে কোনো মন্তব‍্যই করেননি অভিনেত্রী।


অবশেষে ভাইরাল হল নুসরতের ছবি যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। সাদা স্লিভলেস লং পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন নুসরত। মুখে প্রেগনেন্সি গ্লো। দুপাশে তাঁর ইন্ডাস্ট্রির প্রিয় বান্ধবী শ্রাবন্তী চ‍্যাটার্জি ও তনুশ্রী চক্রবর্তী। নিজের বালিগঞ্জ প্লেসের বাড়িতে দুই বান্ধবীর সঙ্গে আড্ডায় মেতেছেন নুসরত।

ছবি- আনন্দবাজার ডিজিটাল

এর আগেও শ্রাবন্তী, তনুশ্রী ও যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল নুসরতকে। এক জনপ্রিয় প্রসাধন প্রস্তুতকারী সংস্থার মালিক রাজকুমার গুপ্তা যশ ও নুসরতের সঙ্গে পার্টি করার দুটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে তাঁর সঙ্গে আলাদা আলাদা ফ্রেমে বন্দি হয়েছিলেন যশ ও নুসরত। তবে তা যে একই পার্টির ছবি তা বেশ বোঝা গিয়েছে।

ছবি- আনন্দবাজার ডিজিটাল

এর আগে নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবর চাউর হতেই নিখিল জানিয়েছিলেন, এই বিষয়ে কিছুই জানেন না তিনি। বিগত কয়েক মাস ধরে নুসরতের সঙ্গে কোনো সম্পর্কই নেই তাঁর। কাজেই এই সন্তান তাঁর নয়, একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন নিখিল জৈন। তিনি আরো জানিয়েছেন, নুসরতের সম্ভাব‍্য ডেলিভারির তারিখ ১০ সেপ্টেম্বর।

ছবি- আনন্দবাজার ডিজিটাল

Related Articles

Back to top button