টাইমলাইনবিনোদনভিডিও

টিকটকের পরিবর্তে রিল, হিন্দি গানের তালে চুটিয়ে নাচ তৃণমূল অভিনেত্রী সাংসদের, ভাইরাল নুসরতের ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ভারতে টিকটক (tiktok) ব‍্যান হওয়ার আগে তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan) যে এই অ্যাপের অত‍্যন্ত ভক্ত ছিলেন তা সকলেই প্রায় জানেন। প্রায়ই সোশ‍্যাল মিডিয়ায় টিকটক ভিডিও করে শেয়ার করতেন তিনি। তাঁর ফলোয়ার সংখ‍্যাও ছিল দেখার মতো। এমনকি স্বামী নিখিল জৈনকেও নুসরতের টিকটকে সঙ্গ দিতে দেখা গিয়েছে।

তবে এখন সেসব অতীত। তাতে অবশ‍্য ‘কুছ পরোয়া নেহি’। কারণ টিকটকের জায়গায় এসে গিয়েছে ইনস্টাগ্রাম রিল ভিডিও। আর তাতে যে নুসরত বেশ সিদ্ধহস্ত হয়ে উঠেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। ফের একবার সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নুসরত জাহানের একটি ভিডিও যেখানে জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে।

nusrat jahan 007 Bangla Hunt Bengali News
শ্রেয়া ঘোষাল ও দর্শন রাঠোরের ‘মাহেরু মাহেরু’র তালে বসে বসেই নাচতে দেখা গিয়েছে নুসরতকে। তাঁর অসাধারণ মুখের এক্সপ্রেশন নজর কেড়েছে বিশেষ করে। তবে এই ভিডিওটি নিজের হ‍্যান্ডেলে শেয়ার করেননি অভিনেত্রী। টলি প্ল‍্যানেট বাংলা নামে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল ভিডিওটি।

ফিল্মি কেরিয়ার, রাজনৈতিক কেরিয়ার সব সামলে সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদেরও মন জয় করে চলেছেন অভিনেত্রী সাংসদ। নতুন নতুন ফটোশুট, ভিডিওতে নজর কাড়ছেন তিনি। আর এই সব কিছুর মধ‍্যেই স্পষ্ট হচ্ছে নুসরতের ফ‍্যাশন সেন্স। সে সাংসদের কোনো কর্তব‍্য পালনেই হোক বা নয়া ছবির জন‍্য শুটে, পোশাকের দিক দিয়ে নুসরতের ফ‍্যাশন চয়েস যে রীতিমতো প্রশংসার যোগ‍্য তা স্বীকার করতেই হয়।

সম্প্রতি একটি নতুন ফটোশুটের ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন নুসরত। গোলাপি শাড়ি, সবুজ স্লিভলেস ব্লাউজ, সঙ্গে ভারী সোনার গয়না, সব মিলিয়ে এক সম্পূর্ণ হট প‍্যাকেজ তিনি। বিয়েবাড়ি যাওয়ার আগে বাড়িতেই টুক করে সেজেগুজে ফটোশুট সেরে ফেলেন অভিনেত্রী।

ছবিগুলি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করতেই তুমুল ভাইরাল। অনুরাগীরা একের পর এক কমেন্টে প্রশংসায় ভরিয়ে দেন নুসরতকে। ভিন্ন পোজে পরপর কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। সেই সঙ্গে বিয়েবাড়িতেও নতুন বর বউকে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন নুসরত।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘স্বস্তিক সংকেত’ ছবির শুটিংয়ের কাজে লন্ডন গিয়েছিলেন নুসরত জাহান। এই মুহূর্তে চলছে সেই ছবির ডাবিংয়ের কাজ। অ্যাডভেঞ্চার থ্রিলার ঘরানার হতে চলেছে এই ছবি। লেখিকা দেবারতি মুখোপাধ‍্যায়ের ‘নরক সংকেত’ উপন‍্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।

Back to top button