fbpx
টাইমলাইনবিনোদন

অনুরাগীদের উদ্দেশ্যে প্রেমের বার্তা নুসরতের, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গত বছর বড়সড় পরিবর্তন এসেছে তাঁর জীবনে। জীবনের প্রথম নির্বাচনে জিতে বসিরহাটের তৃণমূল সাংসদ হওয়া ও তারপর পরই বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। কথা হচ্ছে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে। সব মিলিয়ে ২০১৯টা বেশ ভালই কেটেছে তাঁর। তবে এসবের মাঝে অভিনয় জগত থেকে কিছুটা দূরে সরে গিয়েছিলেন অভিনেত্রী। সেই ঘাটতি পূরন করে দিলেন নতুন বছরে। বছরের প্রথমেই মুক্তি পেয়েছে নুসরত অভিনীত ‘অসুর’।

মুক্তির কয়েকদিনের মধ্যেই বেশ ভালই ব্যবসা করেছে তাঁর এই ছবি। তার ওপর কিছুদিন আগেই ৩০ বছরে পা দিয়েছেন নুসরত। সেই উপলক্ষে গ্র্যান্ড পার্টিরও আয়োজন করেছিলেন স্বামী নিখিল জৈন। সেখানে নিখিলকে সঙ্গে নিয়ে কেক কাটতে ও নাচতে দেখা যায় অভিনেত্রীকে। ছবির সাফল্য উদযাপন ও কিছুদিনের জন্য ব্যস্ত শিডিউল থেকে বিরতি নিতে এবার নিখিল-নুসরত পাড়ি দিয়েছেন অজানার উদ্দেশ্যে। ছুটি কাটানোর ফাঁকেই একের পর এক টিকটক ভিডিও শেয়ার করছেন নুসরত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এমনই দুটো ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। প্রথম ভিডিওতে দেখা যাচ্ছে, নিখিল ও নুসরত একটি বোটে বসে রয়েছেন। বোটে বসেই টিকটক ভিডিও করেছেন অভিনেত্রী। তাতে যোগ দিয়েছেন নিখিলও। আরেকটি ভিডিওতে একাই অভিনয় করতে দেখা গিয়েছে নুসরতকে। ‘আই লভ ইউ’ গানের সুরে অভিনয় করতে দেখা গেল তাঁকে।

কিছুদিন আগেই নিজের টিকটক হ্যান্ডেলে আরও একটি ভিডিও শেয়ার করেছিলেন নুসরত। পাহাড়ের কোলে নিখিলের সঙ্গে প্রেম করতেও দেখা গিয়েছিল তাঁকে। বলা বাহুল্য এই সবকটি ভিডিওই ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Close
Close