fbpx
টাইমলাইনবিনোদন

বাজার ঘুরে জিনিস কিনলেন, সোশ‍্যাল ডিসট‍্যান্সিং শেখালেন খোদ নুসরত

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। বলিউড থেকে টলিউড সব তারকারাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বাদ যাননি নুসরতও। মানুষকে সতর্ক করার পাশাপাশি বাড়িতে বসে থাকার সময়টা পুরোপুরি উপভোগ করছেন অভিনেত্রী। স্বামী নিখিল জৈনের সঙ্গে দিব্যি সময় কাটাচ্ছেন তিনি।

তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি তাঁর আরও একটি পরিচয় আছে। তিনি বসিরহাটের তৃণমূল সাংসদ‌ জনপ্রতিনিধি হওয়ার দরুন সর্বক্ষণ বাড়িতে বসে থাকলে তাঁর চলবে না। দাঁড়াতে হবে মানুষের পাশে। তাই রাস্তায় নেমে হাতে কলমে মানুষকে সোশ‍্যাল ডিসট‍্যান্সিং শেখালেন নুসরত। শনিবার সকালে চেতলা বাজারে দেখা মিলল তাঁর। তবে অবশ‍্যই সচেতন ভাবে, মাস্ক ও হাতে গ্লাভস পরে দেখা গেল অভিনেত্রী সাংসদকে।

এদিন বাজারে ঘুরে ঘুরে বাড়ির জিনিসপত্র কিনতে দেখা গেল নুসরতকে। কথা বলেন ক্রেতা ও বিক্রেতাদের সঙ্গে। পাশাপাশি প্রয়োজনের অতিরিক্ত জিনিস কিনতেও বারন করেন তিনি। এই কদিন বাড়িতে থেকে যাতে হতাশ না হয়ে পড়েন সেজন‍্য নানা কাজের মধ‍্যে ডুবে থাকার পরামর্শও দেন নুসরত।

Back to top button
Close
Close