টাইমলাইনবিনোদন

ডেবিউয়ের জন‍্য এক্কেবারে তৈরি, মায়ের ‘বোলে চুড়িয়া’র ছন্দে কোমর দুলিয়ে ভাইরাল কাজল-কন‍্যা নাইশা

বাংলাহান্ট ডেস্ক: এখনও পা রাখেননি অভিনয় জগতে। কবে রাখবেন কি আদৌ রাখবেন না সেই বিষয়েও মুখ খোলেননি। বরং বলা যায়, অন্যান্য তারকা সন্তানদের তুলনায় তাঁর ওপর লাইমলাইটা একটু কমই থাকে। কিন্তু তা সত্ত্বেও একেবারেই যে তাঁকে রেহাই দিয়েছে নেটজনতা তা কিন্তু নয়। কথা হচ্ছে অজয়-কাজল কন্যা নাইশা দেবগণকে (nysa devgan) নিয়ে।

মাঝে মাঝেই তাঁর নাম দেখা যায় সংবাদ শিরোনামে। এর আগে পোশাক বাছাই নিয়ে বহুবার নেটিজেনদের ট্রোলের সম্মুখীন হতে হয়েছে নাইশাকে। এমনকি তাঁর ফিগার নিয়েও কটুক্তি করতে দেখা গিয়েছে নেটজনতার একাংশকে। বাধ‍্য হয়ে মেয়ের সমর্থনে মুখ খুলেছিলেন অজয় দেবগণ ও কাজল। কিন্তু তাতেও বন্ধ হয়নি ট্রোল।


এবার ফের একবার লাইম লাইটে উঠে এলেন নাইশা। একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে তাঁর। তাও আবার মা কাজল অভিনীত কভি খুশি কভি গম, মাই নেম ইজ খানের মতো ছবির জনপ্রিয় গানের সঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে তাঁকে।

তবে নাইশা একা নয়, তাঁর সঙ্গে নেচেছেন আরো অনেকে। আসলে কাজল কন‍্যার স্কুলের একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সেখানে অন‍্যান‍্য পড়ুয়াদের সঙ্গে বলিউডি গানের তালে নেচেছেন নাইশাও। বলিউডে এখনো ডেবিউ করার কথা শোনা না গেলেও নাইশা যে নাচে বেশ দক্ষ হয়ে উঠেছে তা স্বীকার করেছেন নেটিজেনরা। এবারে আর ট্রোল নয়, বরং বেশ প্রশংসাই পেয়েছেন অজয়-কাজল কন‍্যা।

প্রসঙ্গত, এই মুহূর্তে সিঙ্গাপুরে পড়াশোনা করছেন নাইশা দেবগণ। মেয়ের সঙ্গে কাজলও মাঝে মাঝে সেখানে গিয়ে সময় কাটিয়ে আসেন। ইনস্টাগ্রামে থাকলেও নিজের অ্যাকাউন্টটি অনুরাগীদের নাগালের বাইরে অর্থাৎ প্রাইভেট করে রেখেছেন নাইশা।

তবে ইতিমধ‍্যেই তাঁর বেশ কিছু ফ‍্যানপেজ তৈরি হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। মাঝে মাঝেই সেখানে নাইশার ছবি, ভিডিও শেয়ার করা হয়। কাজল কন‍্যার এই নাচের ভিডিওটিও তাঁর ফ‍্যানপেজেই শেয়ার করা হয়েছে। বেশ ভাইরালও হয়েছে ভিডিওটি।

Back to top button