টাইমলাইনবিনোদন

একবার হারিয়েছেন বিরল ক‍্যানসারকে, ফের ফুসফুসে টিউমার নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: ফুসফুসে টিউমার (tumor) নিয়ে হাসপাতালে ভর্তি হলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (oindrila sharma)। ডান ফুসফুসে টিউমার হয়েছে তাঁর। এই মুহূর্তে দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ‘জিয়ন কাঠি’ সিরিয়াল খ‍্যাত ঐন্দ্রিলা।

এক সর্বভারতীয় সংবদ মাধ‍্যমকে ঐন্দ্রিলার মা শিখা শর্মা জানিয়েছেন, সরস্বতী পুজোর দিন হঠাৎ করেই কাঁধে প্রচণ্ড ব‍্যথা করতে থাকে ঐন্দ্রিলার। ওইদিনও তাঁর শুটিং ছিল। শুটিং থেকে ফিরে পেশায় ডাক্তার দিদির পরামর্শ মতো কিছু ওষুধ খায় ঐন্দ্রিলা ব‍্যথা কমানোর জন‍্য। কিন্তু তাতে কোনো লাভ হয়নি।


এরপরেই দিল্লি আসার সিদ্ধান্ত নেন ঐন্দ্রিলা। দিল্লিতে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। বায়োপসি ছাড়াও আরো সব ধরনের পরীক্ষাই করা হয়েছে তাঁর। তবে রিপোর্ট এখনো হাতে পাননি ঐন্দ্রিলা। আগামী বূধবার রিপোর্ট পেলে তারপরেই টিউমারের উপর অস্ত্রোপচার নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগেও ক‍্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। ২০১৫ সালে ‘টেন্টস’ নামক এক বিরল ক‍্যানসারে আক্রান্ত হন তিনি। দেড় বছর ধরে চলে ক‍্যানসারের বিরূদ্ধে তাঁর লড়াই। নিতে হয় ১৬টি কেমোথেরাপি ও ৩৩টি রেডিয়েশন। ফের একবার টিউমার ধরা পড়ায় স্বাভাবিক ভাবেই চিন্তায় রয়েছে ঐন্দ্রিলার পরিবার।

তবে আগেও হাল ছাড়েননি অভিনেত্রী। তাঁর মতে, ক‍্যানসার হওয়া মানেই আর বাঁচবে না এই ধারনাটাই ভুল। ক‍্যানসারের সঙ্গে যুদ্ধে জয়ী হয়ে তিনি অভিনয় জগতে ফিরেছেন। ইঞ্জিনিয়ারিং এর ছাত্রী ঐন্দ্রিলা পড়াশোনাটাও সামলাচ্ছেন তাল দিয়ে।

বাংলা সিরিয়ালের জগতে।বেশ পরিচিত মুখ ঐন্দ্রিলা শর্মা। ‘জিয়ন কাঠি’ সিরিয়ালে তাঁর অভিনয় দর্শকদের প্রচুর প্রশংসা কুড়িয়েছিল। এছাড়া ‘শেষ থেকে শুরু’ ছবিতে জিতের বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন ঐন্দ্রিলা। এরপরেও পরিচালক অমিত দাসের আগামী ছবিতে অভিনয় করার কথা রয়েছে তাঁর।

Back to top button