fbpx
টাইমলাইনভারত

ভারতের খারাপ অবস্থার জন্য কংগ্রেসকে দায়ী করায় ড্রাইভারকে বহিস্কার করল OLA!

বাংলা হান্ট ডেস্কঃ ভারতের ক্যাব সার্ভিস কোম্পানি OLA লাগাতার শিরোনামে উঠে আসছে। শুক্রবার ট্যুইটারে #BoycottOla  ট্রেন্ড করা শুরু করেছে। এক ট্যুইটার ইউজার অভিযোগ করে বলেছে যে, ক্যাব ড্রাইভার তাঁদের কথাপোকথন এর মধ্যে মন্তব্য করে, আর মোদী সরকারের সমালোচনা করার জন্য তাঁর সাথে দুর্ব্যবহার করে। অভিযোগের পর ওলা ড্রাইভারের বিরুদ্ধে কড়া অ্যাকশন নেয় ক্যাব কোম্পানি OLA। আর এরপরি ট্যুইটারে ওলাকে বয়কট করার অভিযান চলে।

ট্যুইটারে এই ইউজার কনব শর্মা শুক্রবার একটি ট্যুইট করে নিজের অভিজ্ঞতা শেয়ার করেন। কনব শর্মা লেখেন, গতকাল ওলার সফরের সময় ড্রাইভার আমার কথাপোকথন শোনে, এবং বলে দেশের আর্থিক অবস্থা খারাপ হওয়ার জন্য মোদী সরকার না, কংগ্রেস দায়ী। এরপর ওলা কর্তৃপক্ষ কনবের ট্যুইটের জবাব দিয়ে জানায় যে, ওলা সংশ্লিষ্ট ড্রাইভারের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে। আর এরকম ঘটনা যেন আগামী দিনে না ঘটে সেটাও নজরে রাখবে।

এই পুরো ঘটনার পর মানুষ ক্ষোভে ফেটে পড়ে আর ওলার বিরুদ্ধে ট্যুইটারে BoycottOla ট্রেন্ড করানো শুরু করে। ক্ষুব্ধ ট্যুইটার ইউজারেরা সবাইকে ওলার অ্যাপ ডিলিট করার আবেদন করে। ট্যুইটার ইউজারেরা দাবি করে যে, এই ঘটনার পর ওই ওলা ড্রাইভারকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

যদিও, ওলার তরফ থেকে এমন কোন ট্যুইট করা হয়নি যেখানে ওই ড্রাইভারকে চাকরি থেকে বরখাস্ত করার কথা বলা হয়েছে। উল্লেখ্য, এটাই প্রথমবার না যে কোন অ্যাপের উপর মানুষের ক্ষোভ দেখা দিয়েছে। এর আগেও অনেক সংস্থা আর অ্যাপের উপর মানুষের ক্ষোভ দেখা যায়। আর তাঁদের রেটিংও কমিয়ে দেওয়া হয়।

Back to top button
Close
Close