টাইমলাইনবিশেষ

প্রয়াত হলেন বলিউডের আরও এক বিখ্যাত অভিনেতা! শোকের ছায়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে

বাংলা হান্ট ডেস্কঃ সিনেমা জগতের জন্য আরেকটি বড় দুঃসংবাদ। ২০১৩ এর বিখ্যাত সিনেমা ‘ফুকরে” তে ববির চরিত্রে অভিনয় করা ওলানোকিয়োটান গোলাবো লুকাস সবাইকে ছেড়ে বিদায় জানালেন। বলিউডের আরও এক বিখ্যাত অভিনেতা ফারহান আখতার এই কথা সোশ্যাল মিডিয়ায় জানান। ফুকরে সিনেমা ফারহান আখতার আর রিতেশ সিদ্ধবানী মিলে প্রোডিউস করেছিলেন।

ফারহান আখতার ট্যুইট করে লুকাসের একটি সাদা কালো ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট লেখেন আর লুকাসকে শ্রদ্ধাঞ্জলি দেন। ফারহান ট্যুইট করে লেখেন, ‘ঘনিষ্ঠ স্টার মেম্বার ওলানোকিয়োটান গোলাবো লুকাস। যিনি ফুকরে সিনেমায় ববির চরিত্রে অভিনয় করেছিলেন, তিনি প্রয়াত হয়েছেন। আমার সান্ত্বনা লুকাসের পরিবারের সাথে আছে। তোমাকে সবসময় মনে রাখব। ভগবান তোমার আত্মার শান্তি দিক।”

ফারহান ছাড়াও পুলকিত সম্রাটও ইনস্টাগ্রাম স্টোরিতে লুকাসের সাথে নিজের পুরনো ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট লেখেন। পুলকিত ইনস্টা স্টোরিতে লেখেন, ‘ তুমি সবসময় মনেৎ মাঝে থাকবে লুকাস। এটা ঠিক হয়নি, ভগবান তমার আত্মার শান্তি দিক।”

এছাড়াও ফুকরের অভিনেতা বরুণ শর্মাও লুকাসকে নিয়ে আবেগঘন পোস্ট করেন। বরুণ ইনস্টা স্টোরিতে লেখেন, ‘আপনাদের সবাইকে দুঃখের সাথে জানাতে হচ্ছে যে, আমাদের খুব ঘনিষ্ঠ বন্ধু লুকাস আর আমাদের মাঝে নেই। ভগবান তোমার আত্মাকে শান্তি দিক।”

Back to top button