টাইমলাইনবিনোদন

ভাইরাল হচ্ছে রিয়া চক্রবর্তীর পুরনো ট্যুইট, নেটিজেনরা বলছে নিজেই নিজের ভবিষ্যৎবাণী করেছিল

বাংলা হান্ট ডেস্কঃ প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত-এর মৃত্যুর মামলায় মাদক অ্যাঙ্গেলের তদন্ত করা এনসিবি তিনদিন রিয়াকে (Rhea Chakraborty) জিজ্ঞাসাবাদ করার পর মঙ্গলবার গ্রেফতার করে। এরপর আদালত রিয়াকে ১৪ দিনের জন্য এনসিবি-এর হেফাজতে পাঠায়। মঙ্গলবার রিয়ার গ্রেফতারির দুইদিন পর তাঁর একটি পুরনো ট্যুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ওই ট্যুইটে রিয়া মাদক পদার্থের চোরাচালান নিয়ে কথা বলেন।

নভেম্বর, ২০১৯ এ পোস্ট করা ট্যুইটে রিয়া এক ভারতীয় যুবতীর কথা বলছিলেন, যে মাদক পদার্থের চোরাচালান করতে গিয়ে ধরা পড়ে জেলের সাজা কেটেছিল। রিয়া ট্যুইটে লেখেন, ‘এক ভারতীয় যুবতীর ভয়ানক গল্প পড়লাম, সে মাদক পদার্থের চোরাচালান করতে গিয়ে ধরা পড়ে সাড়ে চার বছরের সাজা কেটেছে।” সোশ্যাল মিডিয়ায় রিয়ার এই পুরনো ট্যুইট খুব ভাইরাল হচ্ছে। আর তাঁর পুরনো ট্যুইটের সাথে বর্তমান পরিস্থিতিকে মিলিয়ে দেখছে নেটিজেনরা।

এক ইউজার সেখানে কমেন্ট করে লেখে, ‘নসট্রাদামুস, নিজেই নিজের ভবিষ্যৎবাণী করেছেন।” আরেকজন লেখে, ‘কে জানত যে, রিয়া নিজেরই কথা বলছে।” জানিয়ে দিই, মঙ্গলবার রিয়াকে গ্রেফতার করেছে এনসিবি। সুশান্ত সিংয়ের ১৪ জুন হওয়া মৃত্যুতে মাদক সেবন এবং পাচারে তদন্তে নামা সংস্থা রিয়ার বিরুদ্ধে অনেক প্রমাণও জড় করেছে।

Back to top button