টাইমলাইনবিনোদনছবি

রেজিস্ট্রির পর এবার সামাজিক বিয়ের পর্ব, কবজি ডুবিয়ে আইবুড়োভাত খেলেন ওম-মিমি, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছর ২০২১ এর শুরুতেই বড়সড় চমক দিয়েছিলেন জনপ্রিয় টেলিভিশন তারকা মিমি দত্ত (mimi dutta) ও ওম সাহানি (om sahani)। এই জনপ্রিয় জুটির গভীর সম্পর্কের কথা এখন আর কারোরই অজানা নয়। অনেক দিন ধরেই দুজনের বিয়ে (marriage) নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। বছরের প্রথম দিনেই সব গুঞ্জন সত‍্যি করে নিজেদের বিয়ের খবর দেন ওম ও মিমি।

ইতিমধ‍্যেই রেজিস্ট্রি ম‍্যারেজটা সেরে ফেলেছেন দুজনে। এবারে শুধু পালা সামাজিক বিয়ের। তারও আর খুব বেশি দেরি নেই। আগামী ৩ ফেব্রুয়ারিই বিয়ের পিঁড়িতে বসছেন ওম মিমি। তার আগে চলছে আইবুড়োভাত পর্ব। সম্প্রতি এক জনপ্রিয় বাঙালি রেস্তোরাঁয় আইবুড়োভাত খেলেন হবু বর কনে।


এদিন হালকা গোলাপি শাড়ি ও সোনার গয়নায় সেজেছিলেন মিমি। পাশে সাদা পাঞ্জাবি ও হলুদ জহর কোটে দেখা গেল ওমকে। আইবুড়োভাতের পাতে ছিল এক্কেবারে বাঙালি খাবার দাবার। লুচি, ছোলার ডাল, ভাত, সুক্তো, ভেটকি পাতুরি, চিংড়ি মালাইকারি, মাটন কষা আরো কত কি। কবজি ডুবিয়ে খেলেন হবু বর কনে। সেই সব ছবি ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CKRiHd3DI5T/?igshid=fx3uqcpztqks

প্রসঙ্গত, দুজনের পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি বিয়ে সারেন ওম মিমি। কেকের সামনে দুজনে দুজনের চোখের দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দেন। এদিন মিমির পরনে ছিল গোলাপি রঙের বেনারসী। সঙ্গে মানানসই সোনার গয়না ও হালকা মেক আপে সেজেছিলেন মিমি। পাশে ওমের পরনে ছিল বেগুনি রঙের পাঞ্জাবি।

দুজনেই এদিনের ছবি নিজের নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছেন। ওম লেখেন, ‘একেবারে রূপকথার গল্পের মতো। এই দশকের শুরুটা কি দারুন হল। ২০২০র চিন্তা ও ভয়ের সময়ের মধ‍্যেও এমন মুহূর্ত ছিল যাতে প্রমাণ হয়েছে ভালবাসা মুছে যায়নি। তাই মিস্টার ও মিসেস সাহানি হয়ে ২০২১ এ আরো অ্যাডভেঞ্চারের উদ্দেশে চিয়ার্স।’

অপরদিকে মিমি লেখেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না এই জীবনে আমি তোমাকে পাশে পেয়েছি। আরো একটা বছর ভালবাসা, একসঙ্গে বেড়ে ওঠার প্রতি চিয়ার্স। আমরা মিস্টার ও মিসেস সাহানি হয়ে জীবনের নতুন অধ‍্যায় শুরু করার জন‍্য প্রস্তুত।’ শুধু তাই নয়, বিয়ের ঘোষন র পর আরো একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন মিমি ও ওম। ছবিতে দেখা যায় বড় একটি জানলার সামনে দাঁড়িয়ে একে অপরের ঠোঁটে চুম্বন এঁকে দিচ্ছেন দুজনে। তুমুল ভাইরাল হয় ছবিটি।

Back to top button