টাইমলাইনভারতরাজনীতি

এক কংগ্রেস নেতা অন্য কংগ্রেস নেতার স্ত্রীকে নিয়ে পালিয়ে গেলেন! জানুন ভাইরাল খবরের আসল সত্য

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান সময়ে স্যোশাল মিডিয়ায় একটি পেপার কাটিং নিউজ ব্যাপক হারে ভাইরাল হয়েছে। এই ভাইরাল নিউজে লেখা আছে, এক কংগ্রেস (Indian National Congress) নেতা ওপর এবং কংগ্রেস নেতার স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছে। একদিকে যেমন এই ঘটনায় অনেকেই মজা নিচ্ছেন, তেমনি অন্যদিকে স্যোশাল মিডিয়ায় প্রকাশিত এই খবরের পরিপ্রেক্ষিতে অনেকেই এই বিষয়ের আসল সত্যতা যাচাই করতে চেয়েছেন।

ঘটনার সত্যতা যাচাই করা হয়
প্রাথমিক ভাবে অনুমান করা যায়, সংবাদপত্রে প্রকাশিত যে খবরটি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেটি কেউ মজার ছলেই ছাপিয়েছেন। তবে পরবর্তীতে বিশদে জানতে গিয়ে দেখা যায়, এক কংগ্রেস নেতা অন্য কংগ্রেস নেতার স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার খবর আদতে সত্যই।

খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজ
ঘটনার বিষয়ে জানা গিয়েছে, মধ্যপ্রদেশের ইন্দোরের ভাওর কুয়ান থানা এলাকার ঘটনা এটি। ঘটনাটি ঘটেছে চলতি বছর ফেব্রুয়ারী মাসেই। জানা যায়, ওই এলাকার এক কংগ্রেস নেতার স্ত্রী এবং তাঁর দুই সন্তান নিখোঁজ হয়ে যান। স্ত্রী এবং সন্তানদের খুঁজতে গিয়ে একটি সিসিটিভি ফুটেজে ওই নেতা দেখেত পান, তাঁর স্ত্রী এবং দুই সন্তান অন্য এক কংগ্রেস নেতার সঙ্গে একই গাড়িতে যাচ্ছেন।

থানায় অভিযোগ জানান কংগ্রেস নেতা
এই ঘটনায় ওই কংগ্রেস নেতা পুলিশের কাছে না গিয়ে সরাসরি ভোপালের কংগ্রেস অফিসে গিয়ে অপর কংগ্রেস নেতার নামে অভিযোগ করেন। সেখান থেকে তাঁকে ইন্দোরে ফেরত পাঠিয়ে ডিআইজি রুচি বর্ধন শর্মার সঙ্গে যোগাযোগ করতে বলা হয়। এরপর তিনি থানায় গিয়ে তাঁর স্ত্রীকে ফিরিয়ে আনার দাবি করেন।

Back to top button