টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

এবার তৃণমূল ছাড়লেন আসানসোলের আরো এক বড় নেতা, বাড়ছে জল্পনা!

গতবছরের ডিসেম্বর থেকে শুরু হওয়া তৃণমূলের দলবদলের পালা, প্রার্থী তালিকা ঘোষিত হওয়ার পরও অব্যহত। এখন তা অন্যমাত্রায় পৌঁছে গিয়ে হুহু করে দল ত্যাগ করছেন তৃণমূলের বিদায়ী বিধায়ক থেকে দাপুটে নেতারা।

সেই মত আজ ভোটের আগে শাসকদলকে জোর ধাক্কা দিয়ে সমস্ত পদ, এমনকি দল ছাড়লেন আসানসোল পুরনিগমের পুর প্রশাসক বোর্ডের অন্যতম সদস্য পূর্ণশশী রায়। জিতেন্দ্র ঘনিষ্ঠ এই নেতা তার পদত্যাগের কথা লিখিত ভাবে জানিয়ে দেন আসানসোল পুরনিগমের পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়কে।

দল ত্যাগ করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান যে, কোনো ক্ষোভের কারণে তিনি দল ছাড়ছেন না। কারণ হিসেবে নিজের শারীরিক অসুস্থতার কথায় উল্লেখ করেছেন। এমনকি তিনি এও বলেন যে, মমতা বন্দ্যোপাধ্যায়ই যেন তৃতীয়বারের মত মুখ্যমন্ত্রী হন। এছাড়াও তিনি ও তার পরিবার তৃণমূল কংগ্রেস সমর্থক হয়েই থাকার বার্তা দিয়ে দলত্যাগ করেন।

তবে প্রার্থী তালিকা প্রকাশের পরদিনই কেন এমন সিদ্ধান্ত! সাংবাদিকদের এহেন প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, দলের প্রার্থী তার পছন্দ। তা নিয়ে তিনি এর বেশি কিছু বলেন নি। তবে দল ছাড়লেও বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা তিনি উড়িয়ে দিয়েছেন।

উল্লেখ্য, শাসকদলে একের পর এক তৃণমূল স্তর থেকে মন্ত্রীদের পদত্যাগ যে ভোটে ভারী পড়তে চলেছে, তা আখেরে টের পাবেন বাংলার মানুষ। এমনই মন্তব্য ভেসে আসছে একাধিক মহল থেকে।

Back to top button