টাইমলাইনআন্তর্জাতিক

হরিণ শিকারে করতে গিয়ে ৫০ টি সেলাই পড়ল এক শিকারির

বাংলাহান্ট ডেস্কঃ এক শিকারী ( hunter) হরিণ (Deer)  শিকার করতে গেলেন দক্ষিণ-পশ্চিম ফ্রান্সে(southwestern France)। তিনি শিকারে এতটাই মত্ত হয়ে গিয়েছিলেন যে হরিণের পিছনে তিনি ছুটতে শুরু করেন। হরিণটি পালিয়ে যাওয়ার সময় তিনি তাকে ধরতে গিয়ে পড়ে যান। তাঁর অনেক রক্তপাতও হয়েছে। হরিণটি তাঁর মাথায়ও  আঘাত করে।  স্থানীয়রা তাকে  হাসপাতালে নিয়ে যায়। শিকারিটির মুখে ৫০ (50) টি সেলাইও পড়েছে।

শিকারির নাম ভিনসেন্ট সাউবিওন (Vincent Saubion)। বয়স  ৩৬ (36)।  দক্ষিণ-পশ্চিম ফ্রান্সে শিকার অভিযানের সময় এমন ঘটনাটি ঘটেছে। এর প্রভাবে তার মুখ থেকে ত্বকের বিশাল ফ্ল্যাপটি ছিঁড়ে যায়।  তার বাম চোখের নীচে এবং নাকের নীচে স্ল্যাশ করে।  স্থানীয় গণমাধ্যমকে তিনি বলেছেন, তিনি ভীষণ ক্ষত থেকে রক্ত ​​ঝরতে থাকা সত্ত্বেও তিনি তাঁর পালস নিয়েই থাকতে চান এবং আরও চালিয়ে যেতে চেয়েছিলেন: “মনে হয়েছিল আমি মত্ত ছিলাম, তবে আসলে আমার অর্ধেক মুখ কেটে গেছে।’

deer forest sounds l Bangla Hunt Bengali News

তবে, এক সহকর্মী শিকারি তাকে থামতে বলেন এবং তাকে প্রাথমিক চিকিত্সা করার জন্য দলে একজন দমকলককে ডেকে পাঠান। তার আহত ঘটনাগুলি এত গুরুতর যে একটি হেলিকপ্টার তাকে  পেলগ্রিন হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বনাঞ্চলে যেতে হয়েছিল যেখানে তার জরুরি অস্ত্রোপচার করা হয়েছিল। প্রতিবেদনে বলা হয়েছে যে তার মুখের গুরুতর আহতটি বন্ধ করতে তাঁর প্রায় 50 টি সেলাই দরকার ছিল।

Back to top button