টাইমলাইনবিনোদন

৩৪ বছর পর মহামিলন, ফের রাম-সীতার ভূমিকায় দেখা যাবে অরুণ-দীপিকাকে

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি টেলিভিশনের সর্বকালীন জনপ্রিয় শো নিঃসন্দেহে ‘রামায়ণ’ (Ramayana)। ১৯৮৭ সালে ডিডি ন‍্যাশনাল চ‍্যানেলে সম্প্রচার শুরু হয়েছিল এই মহাকাব‍্যের। রাম সীতার ভূমিকায় দেখা গিয়েছিল অরুণ গোভিল (Arun Govil) এবং দীপিকা চিখলিয়াকে (Dipika Chikhlia)। পর্দার রাম সীতা জুটি এত বছর পরেও আইকনিক হয়ে রয়েছেন দর্শকদের কাছে।

সিরিয়ালটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে দু বছর আগে লকডাউন চলাকালীন ফের সম্প্রচার শুরু হয় রামায়ণের। পুরনো প্রজন্মের সঙ্গে নতুন প্রজন্মও সাক্ষী থেকেছিল ওই মহাগাথার। নতুন করে চর্চায় উঠে এসেছিলেন অরুণ এবং দীপিকা। রামায়ণের শুটিং সম্পর্কে অনেক কিছু বলেছিলেন দুজনে।


অনেক দিন হয়ে গেল দুই অভিনেতা অভিনেত্রীকে আর দেখা যায় না পর্দায়। তবে সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, দুজনকে আবারো একসঙ্গে দেখা যেতে চলেছে, তাও আবার রাম সীতার ভূমিকায়। শোনা যাচ্ছে, দিল্লির কড়কড়ডুমার ‘রামলীলা’য় রাম সীতা রূপে দেখা যেতে চলেছে অরুণ ও দীপিকাকে।

শ্রী হনুমন ধার্মিক রামলীলা কমিটির মহামন্ত্রী ললিত গোয়েল সংবাদ মাধ‍্যমকে জানান, আগামী ১ লা অক্টোবর রামচন্দ্রের হরধনু ভাঙার দৃশ‍্য থেকে সীতার স্বয়ম্বরের দৃশ‍্য পর্যন্ত চিত্রায়িত হবে রামলীলার মঞ্চে। এখানেই রাম সীতার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অরুণ গোভিল এবং দীপিকা চিখলিয়াকে।

আরো জানা যাচ্ছে, লালকেল্লার মাধবদাস পার্কে অনুষ্ঠিত হতে চলেছে রামলীলা। তিন ধাপের মঞ্চ তৈরি হচ্ছে। একটা বড় সংখ‍্যায় জন সমাগম হতে পারে। সেকথা মাথায় রেখেই মণ্ডপে প্রবেশের জন‍্য চারটি প্রবেশ দ্বার তৈরি করা হচ্ছে- শতাব্দী দ্বার, বাল্মিকী দ্বার, তুলসী দ্বার এবং রাম দ্বার।

প্রসঙ্গত, সেই ১৯৮৭ সালে শুরু হয়েছিল রামায়ণ। চলেছিল ১৯৮৮ পর্যন্ত। পরবর্তীকালে দীর্ঘ লকডাউনের সময়ে আবারো টেলিভিশনের পর্দায় ফিরে আসে রামায়ণ। আবারো লাইমলাইটে ফিরে আসেন দীপিকা সহ আইকনিক শোয়ের অন‍্যান‍্য অভিনেতা অভিনেত্রীরা।

Related Articles