টাইমলাইনঅন্যান্য

ক্ষমতা থাকলে এই ছবিতে লুকিয়ে থাকা চিতাবাঘটিকে খুঁজে বের করুন, ৯০ শতাংশ মানুষই ব্যর্থ হয়েছেন

বাংলাহান্ট ডেস্ক : আপনার দৃষ্টি শক্তি কি ঈগলের মতো তীক্ষ্ণ? ঈগল তার চোখের জন্য বিখ্যাত। সে অনেক দূর থেকে ঝোপের মধ্যে লুকিয়ে থাকা শিকারকে দেখতে পায়। তাই তাকে পাখিদের মধ্যে সবচেয়ে ভয়ংকর শিকারি হিসেবে ধরা হয়। তার দেখার ক্ষমতা মানুষের চেয়ে প্রায় 8 গুণ বেশি। আপনারও যদি তীক্ষ্ণ দৃষ্টি থাকে এবং আপনি ধাঁধা সমাধানে বিশেষজ্ঞ হন, তাহলে আমরা একটি দুর্দান্ত গেম নিয়ে এসেছি শুধু মাত্র আপনার জন্যই।

আজকাল নেটনাগরিকরা সোশ্যাল মিডিয়ায় ‘ফাইন্ড দ্য অবজেক্ট পাজল’ গেমটি খুব পছন্দ করছেন। এই ধরনের খেলাতে আপনাকে একটি ছবি দেখানো হবে যেখানে একটি বস্তু বা প্রাণীকে খুঁজে বের করতে হবে। বস্তু বা প্রাণীটি সেই ছবিটির মধ্যে এমন ভাবে মিশে থাকে যে প্রথমবার দেখাতে এটিকে খুঁজে পাওয়া খুবই দুষ্কর, কিন্তু আপনার যদি তীক্ষ্ণ দৃষ্টি থাকে এবং সেইসঙ্গে বুদ্ধি থাকে তবে আপনি এটি খুঁজে পাবেন।

আজকাল একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব বেশি ভাইরাল হয়েছে, এটি একটি জঙ্গলের ছবি। যিনি এই ছবিটি শেয়ার করেছেন, তিনি জনগণকে একটি চ্যালেঞ্জ দিয়েছেন এবং বলেছেন যে, যদি আপনার দম থাকলে ছবিটিতে চিতাবাঘ খুঁজে বের করুন।

লোকজন চিতাবাঘের অনেক খোঁজাখুঁজি করেছেন, কিন্তু ৯০% মানুষই চিতাবাঘ খুঁজে পাননি। তো চলুন আরেকবার এই ছবিটি মনোযোগ সহকারে দেখে নেওয়া যাক। অনেকে বলছেন যে, ‘এখানে চিতাবাঘ নেই, আমাদের মিথ্যে কথা বলে বোকা বানানো হচ্ছে।’ কিন্তু আপনাদের তথ্যের জন্য জানিয়ে রাখি যে, ছবিটিতে সত্যিই চিতাবাঘ লুকিয়ে আছে।

https://twitter.com/amitmehra/status/1475384968910049282?s=20&t=R7Udiq5FWFUH-fXDeSz0Fg

আপনি যদি মনোযোগ সহকারে দেখেন তবেই আপনি চিতাবাঘ খুঁজে পাবেন ডানপাশে গাছের নিচে একটি চিতাবাঘ বসে আছে। এই ঝোঁপের মধ্যে সে এতটাই লুকিয়ে আছে যে, তাকে খুঁজে পাওয়া খুবই কঠিন। চিতাবাঘ একইভাবে পরিবেশে লুকিয়ে তার শিকারকে আক্রমণ ও শিকার করে সক্ষম।

 

Related Articles

Back to top button