টাইমলাইনপশ্চিমবঙ্গবিনোদনরাজনীতি

‘আমাদের দেশ পুড়ছে মোদী জি এবং বিজেপির হাতে’, ঝাঁঝালো আক্রমণ নুসরত জাহানের

বাংলাহান্ট ডেস্কঃ আবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra modi) ঝাঁঝালো আক্রমণ করলেন টলি অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। একই সঙ্গে নিশানায় রাখলেন বিজেপি দলকেও। রণং দেহি রূপে বললেন, ‘আমাদের দেশ পুড়ছে বিজেপি এবং মোদী জির হাতে’। নুসরত জাহানের এই মন্তব্যে শোরগোল পড়ে গেছে রাজনৈতিক মহলে।

কেন্দ্রে রাজ্য সংঘাত
করোনা মহামারির মধ্যেও নানাভবে কেন্দ্র রাজ্য সংঘাত দেখেছে বাংলার মানুষ। এমনকি তৃণমূলের পক্ষ থেকে ‘সেভ বেঙ্গল ফ্রম বিজেপি’ (savebengalfrombjp.com) নামে স্যোশাল মিডিয়ায় এক কর্মসূচীরও আয়োজন করা হয়েছিল। সেইসঙ্গে রাস্তায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী শ্লোগানও দিয়েছিলেন ‘বিজেপিই অতিমারী’।

কোন বিপর্যয়কালে ফেসবুক যেমন সমীক্ষার মাধ্যমে জানতে চায়, কতজন সুস্থ আছে, কোথায় আছেন, তেমনই বিজেপির বিরুদ্ধেও অভিযান চালানো হয়। শ্লোগান দেওয়া হয় “নিজেকে বিজেপির থেকে সুরক্ষিত চিহ্নিত করুন” (Mark Yourself Safe from BJP)।

নুসরতের কটাক্ষ
বহুবার বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সরাসরি আক্রমণ করেছেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। এমনকি প্রধানমন্ত্রী ময়ূরের সঙ্গে সময় কাটানোর ভিডিও প্রকাশিত হওয়ায়, উলটে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বেকারদের কাজের পরামর্শ দেওয়ার কথা বলেছেন। আবার সম্প্রতি উত্তরপ্রদেশের হাথরস কান্ডে মোদী জির নিরবতা নিয়েও নানা রকম প্রশ্ন তুলেছেন নুসরত জাহান।

এবার নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপিকে কটাক্ষ করে লেখেন, ‘বিজেপি এবং শ্রী নরেন্দ্র মোদীর হাতেই আমাদের দেশটা পুড়ছে। রাজনৈতিক হিংসা ও বৈষম্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে প্রায় পাঁচ লক্ষেরও বেশি মানুষ। তাই বাংলাকে বাঁচাতে এবং নিজে সুরক্ষিত হিসেবে সকলেই মার্ক করুন।”

Back to top button