টাইমলাইনবাংলাদেশভারতরাজনীতি

ত্রিপুরায় আমাদের মুসলিম ভাইদের উপর অত্যাচার হচ্ছে! ট্যুইট করে ট্রোলড রাহুল গান্ধী

বাংলাহান্ট ডেস্কঃ ত্রিপুরায় মুসলিমদের উপর হামলা এবং পানিসাগরের মসজিদে হামলা, ভাঙচুর এবং অগ্নিসংযোগের ঘটনাকে গুজব বলে অভিহিত করেছে পুলিশ। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপি সরকারকে আক্রমণ করতে ছাড়েননি কংগ্রেস নেতা রাহুল গান্ধী (rahul gandhi)। কিন্তু বিজেপি সরকারকে আক্রমণ করতে গিয়ে নেটদুনিয়ায় নিজেই ট্রোলের শিকার হলেন কংগ্রেস নেতা।

ট্যুইটারে তিনি লেখেন, ‘ত্রিপুরায় আমাদের মুসলিম ভাইদের উপর নৃশংস অত্যাচার চালানো হচ্ছে। হিন্দুদের নাম করে যারা ঘৃণা ও সহিংসতা ছড়াচ্ছে, তাঁরা প্রকৃত হিন্দু নয়, হিন্দু নামে ভন্ড। সরকার এভাবে আর কতদিন সবকিছু দেখেও অন্ধ ও বধির হওয়ার ভান করে থাকবে’।

কংগ্রেস সাংসদের এমন ট্যুইট দেখে স্যোশাল মিডিয়ায় ওঠে নিন্দার ঝড়। কটাক্ষ করা হয় রাহুল গান্ধীকে। স্যোশাল মিডিয়া ইউজাররা প্রশ্ন তুলেছেন, ত্রিপুরার ঘটনায় যদি রাহুল গান্ধীর বুক ফেটে যায়, তাহলে বাংলাদেশের হিংসার ঘটনার সময় তিনি কি মুখে ফেভিকল লাগিয়ে ছিলেন?

ত্রিপুরা ইস্যুতে রাহুল গান্ধীর মন্তব্যের পরিপ্রেক্ষিতে বিজেপি নেতা কপিল মিশ্র কটাক্ষ করে ট্যুইটারে লেখেন, ‘শুধুমাত্র মুসলিমদের জন্য কেন ট্যুইট করলেন? সব ধর্মের জন্য কেন করলেন না? বাংলাদেশ ইস্যুতে কি ফেভিকল খেয়ে ছিলেন? কাশ্মীর ইস্যু? লখবীর ইস্যু? ত্রিপুরা পুলিশ যখন বলছে সেখানে কিছুই হয়নি, সেখানে আপনি ভুয়ো খবর ছড়াচ্ছেন? কংগ্রেস দলের কেউ তো কখনও ”আমাদের হিন্দু ভাই” বলেন না’।

রাহুল গান্ধীকে আক্রমণ করে এক স্যোশাল মিডিয়া ব্যবহারকারী কমেন্টে লেখেন, ‘শুধুমাত্র মুসলিমরাই তো আপনার ভাই, হিন্দুরা তো শত্রু আপনার। হিন্দু বিরোধী রাহুল গান্ধী জি’।

গুলশন ভরদ্বাজ নাম এক ব্যক্তি লেখেন, ‘আরে পাপ্পু ভাই, মুসলিম ভাইরা তো নিজের বোনেরই দাদা হতে পারে না, তো আপনার কিভাবে ভাই হবে?’

https://twitter.com/shashikant88857/status/1453726861838540808?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1453726861838540808%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fhindi.opindia.com%2Fsocial-media-trends%2Frahul-gandhi-on-mosque-vandalised-shops-torched-in-tripura-bjp-kapil-mishra%2F

অপর একজন লেখেন, ‘বাংলাদেশের হিন্দুদের কথা মনে পরে না আপনার?’

Related Articles